সীতাকুণ্ড/ দুই বাসের সংঘর্ষে আহত ১৫, অনেকের অবস্থা আশঙ্কাজনক

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার বাড়বকুণ্ডে দুটি বাসের সংঘর্ষের ঘটনায় অন্তত ১৫ জন যাত্রী আহত হয়েছে। সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের সদস্যরা ৭ জনকে উদ্ধার করে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে আসেন। আর স্থানীয় লোকজনের সহায়তায় বাকিদের উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালসহ চট্টগ্রামের বিভিন্ন ক্লিনিকে ভর্তি করানো হয়েছে। তাদের মধ্যে অনেকেরই অবস্থা আশঙ্কাজনক বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

<span>সীতাকুণ্ড/</span> দুই বাসের সংঘর্ষে আহত ১৫, অনেকের অবস্থা আশঙ্কাজনক 1

এদিকে ঘটনাস্থলে থাকা সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শরিফুল ইসলাম বলেন, শুক্রবার (৭ জুন) দুপুর ২টার দিকে মেঘনা পরিবহনের চট্টগ্রামমুখী একটি দ্রুতগামী বাস (ঢাকা মেট্টো ব-১৪-৪৬২৫) বাড়বকুণ্ড বাজার এলাকা অতিক্রম করছিল। সৌদিয়া পরিবহনের একটি বাস (ঢাকা মেট্টো ব-১৪-০৭৫৫) নিয়ন্ত্রণ হারিয়ে তার সামনে থাকা মেঘনা পরিবহনের বাসটিকে পেছন থেকে ধাক্কা দিলে সৌদিয়া পরিবহনের বাসটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এতে সৌদিয়া বাসটির বেশিরভাগ যাত্রী গুরুতর আহত হয়।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল থেকে ৭ জনকে উদ্ধার করে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যাওয়া হয় । আহতরা হলেন ঢাকা জেলার সাভারের বাসিন্দা রনি (৩৪), একই জেলার রেখা(২০), গোপালগঞ্জ জেলার রফিক (৩৫), নবাবগঞ্জের সোনিয়া কেয়া (২২), নোয়াখালী জেলার বসুরহাট এলাকার মেহেদী হাসান (১৪), সীতাকুণ্ড উপজেলার মুরাদপুর ইউনিয়নের পেশকারপাড়া এলাকার তানিয়া (২২) ও একই উপজেলার ৫ নং বাড়বকুণ্ড ইউনিয়নের বাসিন্দা মফিজুল ইসলাম (২২)।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!