সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত ২

সীতাকুণ্ড উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছ। এছাড়া আহত হয়েছে অন্তত ১৪ জন। উপজেলার বাঁশবাড়ীয়া, কুমিরা ও শীতলপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১১ এপ্রিল) দুপুর দেড়টার দিকে চট্টগ্রামমুখি একটি আন্ত:পরিবহনের বাস কুমিরা এলাকা অতিক্রম করছিল। এ সময় একই মুখি অন্য একটি যাত্রীবাহী বাস পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে একজন নিহত হয় এবং আহত হয় ৪ জন। নিহত আব্দুল মান্নান (৩৫) ভোলা জেলার বোরহান উদ্দিন উপজেলার নাশি তোলা গ্রামের দীন মোহাম্মদের পুত্র। সীতাকুণ্ড-কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এস আই করিম বলেন এ ঘটনায় নিহতের পোস্টমর্টেমের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

অন্যদিকে বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে সোনাইছড়ি ইউনিয়নের শীতলপুর এলাকায় নাছির উদ্দিন (৪৮) নামে এক ব্যক্তি মহাসড়ক পার হচ্ছিল। এ সময় দ্রুতগামী কার তাকে চাপা দিলে ঘটনাস্থলে তিনি নিহত হন। নিহত ব্যক্তি একই এলাকার আমিনুল ইসলামের পুত্র বলে জানা গেছে।

অপরদিকে একইদিন ভোর ৫ টায় চট্টগ্রামমুখি হানিফ পরিবহনের যাত্রীবাহী বাস বাঁশবারীয়া ইউনিয়ন এলাকায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা গাছের সাথে ধাক্কা খেলে ১০ যাত্রী আহত হয়। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্খাজনক হওয়ায় তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের অফিসার ওয়াসি আজাদ জানান, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে ৭ জনকে উদ্ধার করে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে আসা হয় এবং এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় ৩ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!