সীতাকুণ্ডে স্বামীকে হত্যার পর স্ত্রীর আত্মসমর্পণ

প্রতিদিন রিপোর্ট :

চট্টগ্রামের সীতাকুণ্ডে পাথরের আঘাতে স্বামীকে খুন করে দশঘন্টা পর খুনের দায় স্বীকার করে থানায় আত্মসমর্পন করেন স্ত্রী খদিজা বেগম। বৃহস্পতিবার সকালে সীতাকুন্ড থানায় এসে স্ত্রী তার খুনের কথা স্বীকার করে।

images

এর আগে বুধবার গভীর রাতে স্ত্রীর হাতে খুন হয়েছেন গাড়ি চালক স্বামী মো. জাহাঙ্গীর আলম (৪৮)। নিহত জাহাঙ্গীর আলম মাদাম বিবির হাটস্থ আবুল খায়ের স্টীল মিলের গাড়ি চালক। সীতাকুণ্ড উপজেলার মাদাম বিবির হাট খাদেম পাড়া এলাকায় এ চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে পুলিশ বুধবার রাতেই একটি ভাড়া বাসা থেকে লাশটি উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

 

ঘটনার বিবরণে জানা যায়, বুধবার ভোরে নিজ বাসায় জাহাঙ্গীর ড্রাইভার তার স্ত্রীর সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে ঘরে থাকা দিয়ে পাথর (উতে) দিয়ে জাহাঙ্গীরের ঘারে এবং মুখমন্ডলে  আঘাত করে। এতে ঘটনাস্থলে জাহাঙ্গীর নিহত হয়। পরে স্ত্রী সারাদিন খুনের বোঝা মাথায় নিয়ে ঘুরাফেরা করেন। লাশটি গুম করতে চেয়ে ব্যর্থ হয়ে এক পর্যায়ে সন্ধ্যার সময় মাদাম বিবির হাট হইতে দুই সন্তানকে নিয়ে ২০ কিমি হেটে থানায় গিয়ে স্বামীকে খুন করেন বলে স্বেচ্ছায় স্বীকার করেন। পুলিশ রাত দুইটার সময় মাদাম বিবির হাট খাদেম পাড়া নেভীর গেইট এলাকায় নাসির কন্ট্রাক্টরের ভাড়ার ঘর থেকে লাশটি উদ্ধার করে।

এ ব্যাপারে ঘাতক দুই সন্তানের জননী খদিজা বেগম জানান, দীর্ঘদিন যাবৎ মদ্যপান করে সারারাত তাকে নির্যাতন চালাতো। মঙ্গলবার দিবাগত রাতে তাকে নির্যাতনের পর বুধবার ভোরে এক পর্যায়ে স্বামীর সঙ্গে কথা কাটাকাটির সময় ঘরে থাকা পাথর (উতে) দিয়ে তাকে আঘাত করে। সঙ্গে সঙ্গে সে লুটিয়ে পড়ে। পরে সারাদিন জাহাঙ্গীরের কোন সাড়াশব্দ না পেয়ে রাতে আমি থানায় গিয়ে খুনের ঘটনাটি নিজেই স্বীকার করলাম।

সীতাকুণ্ড থানার ওসি তদন্ত মোজাম্মেল জানান, বুধবার রাত দুই সন্তানের জননী খদিজা বেগম থানায় এসে তার স্বামীর খুনের ঘটনা বর্ণনা করলে আমরা রাত একটার সময় লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করি। ময়না তদন্তের প্রতিবেদন হাতে না পাওয়া পর্যন্ত এই বিষয়ে কোন কিছু বলা যাচ্ছে না।তবে এ ঘটনার আসামি হিসেবে ঘাতক স্ত্রীকে আটক করা হয়েছে। নিহত জাহাঙ্গীর আলম ফেনী জেলার দাগন ভুঁইয়া থানার ভবানিপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে মাদামবিবির হাট খাদেমপাড়া এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন। এছাড়া তিনি আবুল খায়ের স্টীল মিলের গাড়ি ড্রাইভার।

 

রিপোর্ট : মোর্শেদ রনি

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!