সীতাকুণ্ডে যমুনা শিপইয়ার্ডে জাহাজ কাটার সময় আগুন, দগ্ধ দুই শ্রমিক

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার শীতলপুর এলাকায় যমুনা শিপইয়ার্ডে একটি পুরোনো জাহাজ কাটার সময় আগুন লাগার ঘটনা ঘটেছে। এ ঘটনায় চার শ্রমিক আহত হয়েছেন।

শনিবার (২৫ ডিসেম্বর) সকাল সাড়ে আটটার দিকে এ দুর্ঘটনা ঘটে। যমুনা শিপইয়ার্ডে মালিক হলেন সীতাকুণ্ডের ব্যবসায়ি লিয়াকত হোসেন।

আহতরা হলেন, নোয়াখালী জেলার বাসিন্দা সাদেক আলীর পুত্র সোহেল রানা (২৫), বগুড়া জেলার বাসিন্দা আনোয়ার হোসেনের পুত্র জাহিদ হাসান (২৬), গাইবান্ধা জেলার বাসিন্দা সিদ্দিকের পুত্র মো. পিরোজ (২৪) ও রংপুর জেলার বাসিন্দা ইব্রাহিমের পুত্র মিজানুর রহমান (৪০)। তাৎক্ষনিক সবার পরিচয় জানাতে পারেনি চমেক হাসপাতাল।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. আলাউদ্দিন তালুকদার বলেন, শীতলপুর পুরোনো জাহাজ কাটার সময় আগুনের ঘটনায় চারজন আহত অবস্থায় মেডিকেলে আনা হলে তাদের সবাইকে ভর্তি করানো হয়েছে। সোহেল ও জাহিদ আগুনে দগ্ধ হয়েছেন। বাকি দুইজন আগুনের ঘটনার খবর পেয়ে জাহাজ থেকে লাফিয়ে পড়ে পা ভেঙ্গে ফেলেন।’

তিনি আরও বলেন, ‘মিজান ও জাহিদকে মেডিকেলের ৩৬ নম্বর ওয়ার্ডে ও বাকি দুইজনকে ২৬ নম্বর ওয়ার্ডে ভর্তি করানো হয়। তার মধ্যে আগুনে দগ্ধ সোহেলের অবস্থা একটু গুরুতর।’

এএম/এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!