সীতাকুণ্ডে ভ্যান চালকের লাশ উদ্ধার

সীতাকুণ্ডে ভ্যান চালকের লাশ উদ্ধার 1সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ গুম হওয়ার ৫ দিন পর সীতাকুণ্ডের বাশঁবাড়িয়া এলাকার ভ্যানচালক অর্জুন চন্দ্র নাথের লাশ পাওয়া গেছে। শনিবার (২ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার সময় কুমিরা ঘাটঘর এলাকায় সাগরে ভাসমান অবস্থায় পুলিশ লাশটি উদ্ধার করেছে।

রাতে স্থানীয় জনসাধারন কুমিরা ঘাটের কাছে সাগরে একটি লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে সীতাকুণ্ড মডেল থানার ওসি (তদন্ত) মোজাম্মেল বলেন, রাতে খবর পেয়ে আমরা সাগরে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করি। এরপর আইনি প্রক্রিয়ার মাধ্যমে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

উল্লেখ যে, গত ২৮ আগষ্ট সোমবার সকালে অর্জুন ভ্যান গাড়ি নিয়ে বাড়ি থেকে বের হলে আর ফিরে আসেনি। এ ব্যাপারে তার স্ত্রী বাদী হয়ে পরদিন ২৯ আগষ্ট সীতাকুণ্ড মডেল থানায় একটি জিডি দায়ের করেন।

তার স্ত্রী মনি নাথ জানান, গত সোমবার সকালে তার স্বামী প্রতিদিনের ন্যায় ভ্যানগাড়ি নিয়ে বাড়ি থেকে বের হন। কিন্তু বিকাল পর্যন্ত বাসায় না ফেরায় মোবাইলে কল দিলে বন্ধ পাওয়া যায়। এরপর থেকে তাকে খোঁজা শুরু করলে এলাকার স্হানীয় কয়েকজন জানান, সকালে অর্জুনের সাথে কয়েকজন মানুষের তর্ক-বির্তক হয়। তাকে পাহাড়ের দিকে ধরে নিয়ে যায়। কয়েকজন যুবকের সাথে তর্ক-বির্তকের কারণে তার স্বামীকে পাহাড়ে গুম করা হয়েছে বলে তখন থানায় অভিযোগ করেন।

এসময় স্হানীয় পাহাড়ে উদ্ধার অভিযান চালায় পুলিশ। কিন্তু তাকে উদ্ধার করা যায়নি। নিহত অর্জুন নাথ উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডের রহমতপাড়া গ্রামের মৃত ননী গোপাল নাথের পুত্র।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!