সীতাকুণ্ডে তীর্থে আসা এক পুণ্যার্থীর খোঁজ মেলেনি ৪ দিনেও

চট্টগ্রাম সীতাকুণ্ডের চন্দ্রনাথ ধামের মহাতীর্থ দর্শনে আসা এক পুণ্যার্থী চারদিন ধরে নিখোঁজ রয়েছেন।

নিখোঁজ পুণ্যার্থীর নাম কানাই লাল সরকার (৭০)। তিনি ময়মনসিংহ বিভাগের শেরপুর জেলার নালিতাবাড়ীর কাচারীপাড়া গ্রামের বাসিন্দা মৃত বীরেন সরকারের ছেলে।

এই বিষয়ে বুধবার (২২ ফেব্রুয়ারি) সীতাকুণ্ড মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

থানার ডায়েরি সূত্রে জানা গেছে, গত ১৬ ফেব্রুয়ারি রাত ৮টার দিকে পরিবারের ৯ জন সদস্য ও তার প্রতিবেশীদের নিয়ে শিব চতুর্দশী মেলায় তীর্থদর্শনের উদ্দেশ্যে রওনা দেন। পরেরদিন ভোরবেলায় এসে পৌঁছে সেদিন শিব চতুর্দশী মেলায় কিছু মঠ মন্দির দর্শন শেষে পরিবারের সবাই আবারও সীতাকুণ্ড পৌরসভার হাইস্কুল মাঠে অবস্থান করেন। এরপর গত ১৮ ফেব্রুয়ারি পৌরসভার স্কুল মাঠ থেকে নিখোঁজ হন তিনি।

নিখোঁজের ছেলে কাঁকন সরকার বলেন, শিব চতুর্দশী মেলায় মহাতীর্থ দর্শনে পরিবার ও প্রতিবেশীদের নিয়ে সীতাকুণ্ডে আসেন বাবা। কিন্ত শনিবার পৌরসভার স্কুল মাঠ থেকে রাত ১২টার দিকে আমার বাবা নিখোঁজ হন। পরে পরিবারের লোকজন বাবাকে অনেক খোঁজাখুঁজি করার পরও না পেলে সীতাকুণ্ড থানায় একটি সাধারণ ডায়রি করি। কেউ আমার বাবার সন্ধান পেলে ০১৯২৩৩৯০১০৫, ১০৭৪৩৬৭৩৯৩৮ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করছি।

এদিকে থানা সূত্রে জানা গেছে, কানাই লাল সরকারসহ বিভিন্ন সময়ে মোট তিনজন নিখোঁজ হওয়ার ডায়েরি করা হয় থানায়। এর মধ্যে ২১ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকালে চন্দ্রনাথ পাহাড়ের একটি খাদ থেকে আশুতোষ চন্দ্র নাথ নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

এই বিষয়ে সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ জানান, শেরপুর জেলার বাসিন্দা কানাই লাল সরকার নিখোঁজ হয়েছে বলে তার ছেলে কাঁকন সরকার বুধবার থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এর আগের দিন মঙ্গলবার আশুতোষ চন্দ্র নাথ নামের এক ব্যক্তির মরদেহ পাহাড়ের খাদ থেকে উদ্ধার করা হয়।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!