সীতাকুণ্ডের সড়কে ৫ ঘন্টায় ৩ দুর্ঘটনায় প্রাণ গেল ২ জনের

চট্টগ্রামের সীতাকুণ্ডে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় দুজন নিহত ও আহত হয়েছে আরো দুজন। এসব ঘটনায় নিহত এক ব্যক্তির পরিচয় পাওয়া গেলেও অন্যদের পরিচয় নিশ্চিত করা যায়নি। সীতাকুণ্ডের কুমিরা, বাড়বকুণ্ড ও পাক্কা রাস্তার মাথা নামক এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার (১৫ জুন) সকাল ৯টায় ছোট কুমিরা বাইপাস এলাকায় একটি যাত্রীবাহী মিনিবাস (৮ নম্বর) মহাসড়কে দাঁড়িয়ে যাত্রী নামানোর সময় একইমুখী অপর একটি দ্রুতগামী যাত্রীবাহী বাস মিনিবাসটিকে চাপা দিলে সেটি সড়কের পাশে খাদে পড়ে যায়। মিনি বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই একজন নিহত হন। নিহত ব্যক্তি গাইবান্ধা গোবিন্দগঞ্জের বাসিন্দা আজগর আলীর পুত্র মাওলানা হোসেন (৫০)। নিহতের লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) মর্গে পাঠানো হয়েছে বলে কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আব্দুল্লাহ জানান। এ ঘটনায় বাসটি আটক করা হয়েছে।

একইদিন সকাল সাড়ে ১০টায় মহাসড়কের পাক্কা রাস্তার মাথা নামক এলাকায় রাস্তা পারাপারের সময় চট্টগ্রামমুখী একটি দ্রুতগামী বাস অজ্ঞাতনামা এক বৃদ্ধকে (৬২) চাপা দিলে তিনি গুরুতর আহত হন। আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানে তার মৃত্যু ঘটে।

এদিকে শনিবার দুপুর দুইটার দিকে বাড়বকুণ্ড ইউনিয়নের বাজার এলাকায় একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজকের ওপর উঠে পড়ে। এ সময় ওই গাড়ির চাপায় দুজন পথচারী আহত হয়। ঘটনার পরপরই চালক ও হেলপার গাড়ি থেকে নেমে পালিয়ে যায়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!