সিডিএফএ অনূর্ধ্ব-১৫ কিশোর ফুটবল লিগের উদ্বোধন

আলোর ঠিকানা ও শোভানিয়া ক্লাবের শুভসূচনা

চট্টগ্রাম জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের (সিডিএফএ) ব্যবস্থাপনায় এবং এলিট পেইন্ট গ্রুপ অব কোম্পানিজের পৃষ্টপোষকতায় এলিট পেইন্ট-রাবেয়া সিরাজ স্মৃৃতি অনূর্ধ্ব-১৫ কিশোর ফুটবল লিগে শুভসূচনা করেছে আলোর ঠিকানা ও মাদারবাড়ি শোভানিয়া ক্লাব।

উদ্বোধনী খেলায় হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর আলোর ঠিকানা ১-০ গোলে মির্জাপুর খেলোয়াড় কল্যান সমিতিকে পরাজিত করে। প্রথম খেলায় গোলের দেখা না হলেও দিনের দ্বিতীয় খেলায় দেখা গেছে গোলবন্যা। মাদারবাড়ী শোভানীয়া ক্লাব ৬-০ গোলের বড় ব্যবধানে হারায় রাঙ্গুনিয়া উপজেলা ক্রীড়া সংস্থাকে।

সিডিএফএ তালিকাভুক্ত দশটি ক্লাব নিয়ে লিগের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয় মঙ্গলবার (২১ জানুয়ারি) বিকাল সাড়ে তিনটায়। চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে লিগের উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও সিডিএফএ সভাপতি আ জ ম নাছির উদ্দীন। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আলী আব্বাস ও স্পন্সর প্রতিষ্ঠান এলিট পেইন্ট এর জেনারেল ম্যানেজার আবুল কালাম আজাদ।

সিডিএফএ সহ-সভাপতি এস এম শহীদুল ইসলামের সভাপতিত্বে এবং সিডিএফএ সাধারণ সম্পাদক আ ন ম ওয়াহিদ দুলালের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিজেকেএস সহ-সভাপতি দিদারুল আলম চৌধুরী, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক ও সিজেকেএস ফুটবল কমিটির সহ-সভাপতি নজরুল ইসলাম লেদু, সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, সিডিএফএ কোষাধ্যক্ষ ও সিজেকেএস নির্বাহী সদস্য মো. শাহজাহান।

এছাড়া সিজেকেএস নির্বাহী সদস্য গোলাম মহিউদ্দীন হাসান, মো. আবদুল বাসেত, নাসির মিঞা, প্রদীপ কুমার ভট্টাচার্য্য, মো. হারুন আল রশীদ, রেখা আলম চৌধুরী, সিডিএফএ নির্বাহী সদস্য মাহমুদুর রহমান মাহবুব, আবু সরওয়ার চৌধুরী, লোকমান হাকিম মোহাম্মদ ইব্রাহিম, সিজেকেএস কাউন্সিলর মকসুদুর রহমান বুলবুল, এনামুল হক, মো. লুৎফুল করিম সোহেল, এ এস এম সাইফুদ্দিন চৌধুরী, কাজী জসিম উদ্দিন, আলি হাসান রাজুসহ অংশগ্রহণকারী দলের খেলোয়াড়, কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!