সিজেকেএস সাঁতার প্রতিযোগিতা ২ মে শুরু

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এবং জিপিএইচ ইস্পাতের পৃষ্টপোষকতায় সিজেকেএস সাঁতার প্রতিযোগিতা আগামী বৃহস্পতবিার (২ মে) থেকে সিজেকেএস জিপিএইচ ইস্পাত সাঁতার প্রতিযোগিতা সকাল ১০ টায় সিজেকেএস সুইমিংপুলে অনুষ্ঠিত হবে। চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ প্রতিযোগিতার উদ্বোধন করবেন। সিজেকেএস নির্বাহী সদস্য ও সাঁতার কমিটির চেয়ারম্যান এহসানুল হায়দার চৌধুরী বাবুলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন স্পনসর প্রতিষ্ঠান জিপিএইচ গ্রুপের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলমাস শিমুল।

মঙ্গলবার সাঁতার প্রতিযোগিতার বিভিন্ন দিক নিয়ে আয়োজকরা সংবাদ সম্মেলন করে বিভিন্ন বিষয় তুলে ধরেন। আয়োজকরা জানান, প্রতিযোগিতা সুষ্ঠু ও সুন্দরভাবে বাস্তবায়নের লক্ষ্যে ইভেন্টগুলো ফ্রি স্টাইল ৫০ মিটার, ১০০ মিটার, ২০০ মিটার, বাটারফ্লাই ৫০ মিটার, ১০০ মিটার, ২০০ মিটার, ব্যাক স্ট্রোক ৫০ মিটার, ১০০ মিটার, ২০০ মিটার, ব্যাস্ট স্ট্রোক ৫০ মিটার, ১০০ মিটার ও ২০০ মিটারে সন্নিবেশিত করা হয়েছে।

এছাড়া একজন সাঁতারু সর্বোচ্চ ৫টি ইভেন্ট অংশ নিতে পারবে। একটি ইভেন্টে একটি দলের সর্বোচ্চ একজন সাঁতারু অংশ নিতে পারবে। কোন ইভেন্টে সাঁতারুর সংখ্যা তিন জনের কম হলে উক্ত ইভেন্ট অনুষ্ঠিত হবে না। এ প্রতিযোগিতায় সর্বমোট ২৩টি দল অংশগ্রহণ করছে। দলগুলো হলো- এফএমসি স্পোর্টস, ইয়ং স্টার ব্লুজ, এমএইচ স্পোর্টিং ক্লাব, পাইরেটস অব চিটাগং, ফিরিঙ্গীবাজার লাকী স্টার ক্লাব, এলিট পেইন্ট আরসি, বাকলিয়া একাদশ জুনিয়র, সিটি কর্পোরেশন একাদশ, শতদল ক্লাব, শতদল ক্লাব জুনিয়র, ব্রাদার্স ইউনিয়ন, লিটল ব্রাদার্স, গোসাইলডাঙ্গা যুবক গোষ্ঠী, উল্লাস ক্লাব, কোয়ালিটি স্পোর্টস ক্লাব, কোয়ালিটি ব্লুজ, নবীন মেলা, পাথরঘাটা দূর্বার সাংস্কৃতিক গোষ্ঠী, বক্সিরহাট ইয়ং ম্যানস ক্লাব, সিটি ক্লাব, কল্লোল সংঘ, ফ্রেন্ডস ক্লাব এবং বার্ডস স্পোর্টিং ক্লাব।

সাঁতার প্রতিযোগিতার বাজেট নির্ধারণ করা হয়েছে দুই লক্ষ টাকা। যার পুরোটায় দিচ্ছে জিপিএইচ গ্রুপ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!