সিজেকেএস প্রথম বিভাগ রাগবি লিগের উদ্বোধন

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে সিজেকেএস প্রথম বিভাগ রাগবি লিগ ৫ জুলাই বিকাল ৪ টায় এমএ আজিজ স্টেডিয়ামে উদ্বোধন করা হয়। অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ও সিজেকেএস সহ-সভাপতি মো. আবু হাসান সিদ্দিক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে লিগের উদ্বোধন করেন।

সিজেকেএস নির্বাহী সদস্য ও রাগবি কমিটির চেয়ারম্যান আ ন ম ওয়াহিদ দুলালের সভাপতিত্বে এবং রাগবি কমিটির সম্পাদক প্রবীণ কুমার ঘোষের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন সিজেকেএস অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দিন শামীম, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, নির্বাহী সদস্য জহির আহমদ চৌধুরী, মোহাম্মদ ইউসুফ, মনোরঞ্জন দে, সিজেকেএস কাউন্সিলর ডেরিক র‌্যান্ডলফ, আকতারুজ্জামান, হারুনুর রশিদ, রায়হান উদ্দিন রুবেল, সিজেকেএস রাগবি কমিটির যুগ্ম সম্পাদক হায়দার আলী, সদস্য মোহাম্মদ সাজ্জাদ আলী ও লিগে অংশগ্রহণকারী দলসমূহের খেলোয়াড়-কর্মকর্তাবৃন্দ।

উদ্বোধনী দিনের প্রথম খেলায় আগ্রাবাদ নওজোয়ান (গ্রীণ) ৩৫-০৫ পয়েন্টে কোয়ালিটি স্পোর্টস ক্লাবকে, দ্বিতীয় খেলায় মোহামেডান স্পোর্টিং ক্লাব ১০-০৫ পয়েন্টে উল্লাস ক্লাবকে এবং তৃতীয় খেলায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ১৫-০৫ পয়েন্টে কোয়ালিটি ব্লুজকে পরাজিত করে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!