সিজেকেএস প্রথম বিভাগ ক্রিকেটে স্টার ক্লাব ও ইয়াং স্টার ব্লুজের জয়লাভ

রেলিগেশন পর্ব

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত প্রথম বিভাগ ক্রিকেট লিগের বাঁচা-মরার লড়াইয়ে নিজ খেলায় জয় পেয়েছে স্টার ক্লাব ও ইয়াং স্টার ব্লুজ।

প্রথম বিভাগ ক্রিকেট লিগের পয়েন্ট টেবিলের তলানীতে থাকা চার দল নিয়ে বৃহস্পতিবার (০২ মে) থেকে শুরু হয় রেলিগেশন পর্ব। প্রথম দিনে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মুখোমুখি হয় ইয়াং স্টার ব্লুজ ও শতাব্দী গোষ্ঠী। টসে হেরে ব্যাট করতে নেমে শতাব্দী গোষ্ঠী ইয়াং স্টারের বোলার রাশেদুল হকের তোপের মুখে পড়ে ৪৬.২ ওভারে অল আউট হওয়ার আগে ১৩৯ রান সংগ্রহ করে। দলের পক্ষে সাইফুল সর্বোচ্চ ৩৮ রান করেন। এছাড়া আল আমিন ১৮, আসিফ ১১, তাহামিদ ১০ ও হান্নান ১০ রান করেন। ইয়াং স্টার ব্লুজের পক্ষে রাশেদ ২৪ রানে নেন ৫ উইকেট। এছাড়া বাদশা ও মিনহাজ নেন ২টি করে উইকেট।

জবাবে ৩৮.৫ ওভারে ৬ উইকেট হারিয়ে জয় পেয়ে যায় ইয়াং স্টার ব্লুজ। দলের পক্ষে উদ্বোধনী ব্যাটসম্যান ফাহিম ফয়সাল ম্যাচ সর্বোচ্চ ৪৫ রান করেন। এছাড়া বল হাতে সফল রাশেদ ব্যাট হাতেও ছিলেন কার্যকরী ভূমিকায়। খেলেন ২৩ রানের ইনিংস। শতাব্দীর গোষ্ঠীর ওসমান গণি নেন ৩ উইকেট।

চট্টগ্রাম মহিলা কমপ্লেক্স মাঠে দিনের অন্য ম্যাচে টসে জিতে স্টার ক্লাবের বিপক্ষে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ওপিএ। কিন্তু অধিনায়কের সিদ্ধান্তকে প্রশ্নবিদ্ধ করে তুলেন দলের ব্যাটসম্যানরা। তারা অলআউট হয়ে যায় মাত্র ৯০ রানে। দলের পক্ষে জয়নাল ২০, আসিফ ১২, সাজ্জাদ ১২ ও কৈলাশ ১০ রান করেন। স্টার ক্লাবের সাজেদ ও শরীফ নেন ৩টি করে উইকেট।

জবাবে স্টার ক্লাব নিয়মিত বিরতিতে উইকেট হারালেও লক্ষ্যমাত্রা কম হওয়ায় জয় পেতে খুব বেশি বেগ পেতে হয়নি। যদিও জয়ের জন্য তাদেরকে ৭ উইকেট খোয়াতে হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!