সিজেকেএস দ্বিতীয় বিভাগ ক্রিকেট লিগ চলতি সপ্তাহে আরম্ভ

ষোলটি দল নিয়ে চলতি জুলাই মাসের প্রথম সপ্তাহে মাঠে গড়াতে যাচ্ছে সিজেকেএস দ্বিতীয় বিভাগ ক্রিকেট লিগ। গত ২৯ জুন চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) ক্রিকেট কমিটির সভায় উপস্থিত সর্বসম্মত সিদ্ধান্ত মতে এই সিদ্ধান্ত গৃহীত হয়।

এই মাসের মাসের প্রথম সপ্তাহে চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে লিগের উদ্বোধন করা হবে। পরবর্তীতে মাঠ পাওয়া গেলে লিগের ফিকশ্চার দেয়া হবে বলে ক্রিকেট কমিটির মিটিংয়ে সিদ্ধান্ত হয়। এছাড়া মিটিংয়ে লটারীর মাধ্যমে অংশগ্রহণকারী দলসমূহকে চারটি গ্রুপে বিভক্ত করা হয়।

গ্রুপ এ: মাদারবাড়ী মুক্তকণ্ঠ, পি.ডি.বি রিক্রিয়েশন ক্লাব, মাদারবাড়ী উদয়ন সংঘ ও আগ্রাবাদ নওজোয়ান গ্রীন। গ্রুপ বি: চট্টগ্রাম আবাহনী লিমিটেড (জুনিঃ), কর্ণফুলী ক্লাব, বক্সিরহাট ইয়ং ম্যানস ক্লাব ও আবেদীন ক্লাব। গ্রুপ সি: বার্ডস স্পোটিং ক্লাব, টাউন ক্লাব, রাফা ক্রিকেট ক্লাব ও সিটি ক্লাব এবং গ্রুপ ডি: রাইজিং স্টার (জুনিয়র), এলিট পেইন্ট আর সি, কল্লোল সংঘ গ্রীণ ও ডবলমুড়িং ক্লাব।

পুরো দ্বিতীয় বিভাগ ক্রিকেট লিগ লাল বলে এবং সাদা পোশাকে অনুষ্ঠিত হবে বলে জানানো হয়। এ বিষয়ে বিস্তারিত জানার জন্য সিজেকেএস ক্রিকেট কমিটির সম্পাদকের সাথে যোগাযোগ করার জন্য সিজেকেএস ক্রিকেট কমিটির পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!