সিজেকেএস দাবা চ্যাম্পিয়নশিপে রাব্বি সেলিম, তানজিলা ও আবিয়ান চ্যাম্পিয়ন

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এবং আমিন এন্ড সন্স এর পৃষ্ঠপোষকতায় জেলা দাবা চ্যাম্পিয়নশিপে রাব্বি সেলিম ৮ খেলায় ৭.৫ পয়েন্ট পেয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। সমান খেলায় ৬.৫ পয়েন্ট পেয়ে সবুজুর রহমান দ্বিতীয় এবং মাঈনুদ্দীন আহমেদ তৃতীয় স্থান, ৬ পয়েন্ট পেয়ে সাজিদ বিন জাহিদ চতুর্থ, মহসিন জামাল পাপ্পু পঞ্চম, তুষিন তালুকদার ষষ্ঠ, সাইফুল আজম সপ্তম, ৫.৫ পয়েন্ট পেয়ে সাইফুদ্দীন অষ্টম, আকিব জাওয়াত নবম এবং সামসুল হক দশম স্থান লাভ করেন। তানজিলাতুন নূর ৫ পয়েন্ট পেয়ে মহিলা বিভাগে চ্যাম্পিয়ন এবং বালক বিভাগে ৪ পয়েন্ট পেয়ে আবিয়ান দোভাষ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।

খেলা শেষে সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান মঙ্গলবার (১৮জুন) বিকাল ৫ টায় অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ও সিজেকেএস সহসভাপতি মো. আবু হাসান সিদ্দিক। বিশেষ অতিথি ছিলেন সিজেকেএস সহসভাপতি মো. হাফিজুর রহমান, বাংলাদেশ দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক ও সিজেকেএস অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দীন শামীম এবং দাবা চ্যাম্পিয়নশিপের পৃষ্টপোষক প্রতিষ্ঠান আমিন এন্ড সন্স এর প্রোপাইটর ও সিজেকেএস যুগ্ম-সম্পাদক আমিনুল ইসলাম।

সিজেকেএস দাবা কমিটির সম্পাদক তনিমা পারভীনের সভাপতিত্বে এবং সদস্য প্রকৌশলী এস এম তারেকের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিজেকেএস নির্বাহী সদস্য জহির আহমদ চৌধুরী, মোহাম্মদ ইউসুফ, সিজেকেএস কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, দাবা কমিটির যুগ্ম-সম্পাদক রাকিবুল ইসলাম সাচ্চু, সদস্য ফিদে মাস্টার আব্দুল মালেক, মো. মহসিন জামাল পাপ্পু, সৈয়দ আব্দুল আহাদ, মো. আলী কায়ছার, নাছির হাসান, কামরুল ইসলামসহ অংশগ্রহণকারী খেলোয়াড়রা।

উল্লেখ্য, চ্যাম্পিয়নশিপে ৫ জন মহিলা দাবাড়ু, ৪৩ জন রেটেড দাবাড়ুসহ মোট ৬৪ জন দাবাড়ু অংশগ্রহণ করেন। প্রতিযোগিতার শীর্ষ ৬ জন খেলোয়াড় ঢাকায় অনুষ্ঠিতব্য জাতীয় বি-দাবা চ্যাম্পিয়নশিপে চট্টগ্রাম জেলার প্রতিনিধি হিসেবে অংশগ্রহণ করবে। চ্যাম্পিয়নশিপে আরবিটরের দায়িত্ব পালন করেন মহিলা ফিদে মাস্টার তনিমা পারভীন ও প্রকৌশলী এস এম তারেক।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!