সিজেকেএস আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবলে পোর্ট সিটি চ্যাম্পিয়ন

রানার্স আপ আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) ব্যবস্থাপনায়, পিউরিয়া ফুড প্রোডাক্টস লি. এর পৃষ্ঠপোষকতায় ও মাসিক দখিনার সহযোগিতায় আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে নবাগত পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি চ্যাম্পিয়ন হয়েছে। তারা ১-০ গোলে গতবারের চ্যাম্পিয়ন আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামকে পরাজিত করে। খেলায় একমাত্র গোলটি করে পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আজিজুল ইসলাম রাহাত ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন।

খেলা শেষে সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দখিনার সম্পাদক প্রফেসর সরওয়ার জাহান। সিএমপির উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) ও সিজেকেএস ফুটবল কমিটির চেয়ারম্যান এস এম মেহেদী হাসান, বিপিএম এর সভাপতিত্বে এবং সিজেকেএস ফুটবল কমিটির সম্পাদক মোহাম্মদ ইউসুফের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্পন্সর প্রতিষ্ঠান পিউরিয়া ফুড প্রোডাক্টস লি. এর পরিচালক মো. কফিল উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন সিজেকেএস সহসভাপতি মো. হাফিজুর রহমান, অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দিন শামীম, যুগ্ম-সম্পাদক আমিনুল ইসলাম, সিজেকেএস নির্বাহী সদস্য দিদারুল আলম চৌধুরী, সৈয়দ আবুল বশর, গোলাম মহিউদ্দীন হাসান, মশিউর রহমান চৌধুরী, রেজিয়া বেগম ছবি, মনোরঞ্জন দে, সিডিএফএ এর সিনিয়র সহসভাপতি এস এম শহীদুল ইসলাম, সিজেকেএস কাউন্সিলর ডেরিক র‌্যান্ডলফ, আকতারুজ্জামান, প্রবীন কুমার ঘোষ, এনামুল হক, লুৎফুল করিম সোহেল, রায়হান উদ্দিন রুবেল, আলী ইকরামুল হক, সিডিএফএ কাউন্সিলর জসিম উদ্দিন, পিওরিয়া ফুড প্রোডাক্টস লি. এর এজিএম শিপলু বড়ুয়া, জাতীয় পুরস্কার প্রাপ্ত সাবেক ফুটবল খেলোয়াড় সুনিল কৃষ্ণ দে।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দলকে ট্রফি, মেডেল ও নগদ ২৫ হাজার টাকা অর্থ পুরস্কার প্রদান করেন দখিনার সম্পাদক প্রফেসর সরওয়ার জাহান। রানার্স আপ দলকে ট্রফি, মেডেল ও নগদ ১৫ হাজার টাকা অর্থ পুরস্কার প্রদান করেন পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভিসি প্রফেসর ড. নুরুল আনোয়ার। টুর্নামেন্টে সেরা খেলোয়াড় নির্বাচিত হন আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের খেলোয়াড় রাহাত আহমদ নোভেল, তাকে ক্রেস্ট ও নগদ অর্থ পুরস্কার প্রদান করেন কাউন্সিলর ডেরিক র‌্যান্ডলফ। টুর্নামেন্টে ৫ গোল করে সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হয় আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের খেলোয়াড় রাহাত আহমদ নোভেল, তাকে ক্রেস্ট ও নগদ অর্থ পুরস্কার প্রদান করেন পিউরিয়া ফুড প্রোডাক্টস লি. এর পরিচালক মো. কফিল উদ্দিন। সুশৃঙ্খলদল নির্বাচিত হয় ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি চিটাগং, ট্রফি প্রদান করেন সিএমপি’র উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) ও সিজেকেএস ফুটবল কমিটির চেয়ারম্যান এস এম মেহেদী হাসান।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!