সিএমপিতে ৮ ইন্সপেক্টরের রদবদল, কোতোয়ালী থানায় এই প্রথম ৩ পরিদর্শক

চট্টগ্রাম নগর পুলিশের (সিএমপি) আট পরিদর্শককে (ইন্সপেক্টর) বদলি ও নতুন করে পদায়নের আদেশ দিয়েছেন সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর।

বুধবার (২৫ নভেম্বর) দেওয়া এই আদেশে সিএমপির কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামানকে সিএমপির গোয়েন্দা শাখায় (ডিবি পশ্চিম) বদলি করা হয়েছে। কোতোয়ালীতে দুই বছর ধরে পরিদর্শক (তদন্ত) হিসেবে দায়িত্ব পালন করছিলেন মো. কামরুজ্জামান। তার স্থানে কোতোয়ালীতে নতুন পরিদর্শক তদন্ত হিসেবে যোগ দেবেন খুলশী থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ কবির হোসেন।

এছাড়া একই আদেশে কোতোয়ালী থানায় পরিদর্শক (অপারেশন) হিসেবে ডিবি পশ্চিমের পরিদর্শক জাবেদ উল ইসলামকে দায়িত্ব দেওয়া হয়েছে। ফলে এখন থেকে কোতোয়ালী থানায় তিনজন পরিদর্শক দায়িত্ব পালন করবেন।

অন্যদিকে খুলশী থানার পরিদর্শক (তদন্ত) হিসেবে মো. আফতাব হোসনকে পদায়ন করা হয়েছে একই আদেশে। এছাড়া এই আদেশে সিটি এসবির পরিদর্শক শেখ মোহাম্মদ এহতেশামুল ইসলামকে উপ পুলিশ কমিশনার পশ্চিমের কার্যালয়ে বদলি করা হয়েছে।

এছাড়া ইনসার্ভিস ট্রেনিং সেন্টারের পরিদর্শক মোস্তাফিজুর রহমান চৌধুরীকে উপ পুলিশ কমিশনার উত্তরের কার্যালয়ে, ডিবি উত্তরের পরিদর্শক মো. আজিজ আহমেদকে উপ পুলিশ কমিশনার দক্ষিণের কার্যালয়ে এবং নিরস্ত্র পরিদর্শক মো. জামাল উদ্দিনকে উপ পুলিশ কমিশনার বন্দর শাখার কার্যালয়ে পরিদর্শক হিসেবে বদলি করা হয়েছে।

এআরটি/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!