সিএমপিতে আর আসছেন না খুলনার পুলিশ সুপার

খুলনা শিল্পাঞ্চল পুলিশের সুপার রিয়াজ উদ্দিন আহমেদকে চট্টগ্রাম মহানগর পুলিশে (সিএমপি) বদলির আদেশ হলেও তিনি আর চট্টগ্রামে আসছেন না। বদলির আদেশের প্রায় আড়াই মাস পর মঙ্গলবার (৫ নভেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক প্রজ্ঞাপনে আগের আদেশ বাতিল করা হয়েছে। নতুন প্রজ্ঞাপন অনুযায়ী শিল্পাঞ্চল পুলিশ ইউনিট-৬ খুলনার পুলিশ সুপার রিয়াজ উদ্দিন আহমেদকে খুলনা মহানগর পুলিশের উপ কমিশনার হিসাবে বদলি করা হয়েছে।

এর আগে গত ১৮ আগস্ট স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপ সচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে বিসিএস পুলিশ ক্যাডারের তিন কর্মকর্তাকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে (সিএমপি) বদলি করা হয়েছিল। ওই প্রজ্ঞাপনে খুলনা শিল্পাঞ্চল পুলিশ ইউনিটের পুলিশ সুপার রিয়াজ উদ্দিন আহমেদ ও খুলনা মহানগর পুলিশের উপ কমিশনার জাফর হোসেনকে সিএমপিতে বদলির আদেশ দেওয়া হয়। অপর একজন অতিরিক্ত উপ পুলিশ মহাপরিদর্শক হিসেবে পদোন্নতিপ্রাপ্ত হয়ে বদলি হওয়া এসএম মোস্তাক আহমেদ খান ইতিমধ্যে সিএমপিতে অতিরিক্ত কমিশনার হিসেবে যোগ দিয়েছেন।

মঙ্গলবার (৫ নভেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জারি করা প্রজ্ঞাপনে হাইওয়ে পুলিশের অতিরিক্ত উপ মহাপরিদর্শক মো. আবদুল মালেক এবং সারদা পুলিশ একাডেমির অতিরিক্ত উপ মহাপরিদর্শক বাসুদেব বণিককে ঢাকা মহানগর পুলিশের যুগ্ম কমিশনার হিসেবে পদায়ন করা হয়েছে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!