সিএনজি অটোরিকশা উল্টে প্রাণ গেল চালকের

এক যুগেরও বেশি সময় ধরে আব্দুস সবুর (৬০) নিজের সিএনজিতে যাত্রী নিয়ে চষে বেড়িয়েছেন হাটহাজারী থেকে চট্টগ্রাম। কখনো কোন দুর্ঘটনায় পড়েননি। কিন্তু সোমবার একমাত্র দুর্ঘটনায় প্রাণ হারাতে হলো তাকে। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে সোমবার(১৫ মার্চ) দুপুর আড়াইটার দিকে, ইসলামিয়াহাট বাদামতল এলাকায় চট্টগ্রাম-হাটহাজারী সড়কে।

স্থানীয়রা জানান, চট্টগ্রাম-হাটহাজারী সড়কের ইসলামিয়াহাট বাদামতল এলাকায় নিজের সিএনজির চাকা খুলে গেলে রাস্তার মধ্যেই উল্টে যায় তার গাড়ি। তিনি ছিটকে পড়েন রাস্তার পাশে, মাথায় আঘাত পান গুরুতরভাবে। আশেপাশের লোকজন ধরাধরি করে পাশের স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানেই মৃত্যু হয় তার।

আবদুস সবুর হাটহাজারী থানার পূর্ব মেখল গ্রামের খোয়াজ চৌধুরী বাড়ির মৃত বাছা মিয়ার ছেলে। রাউজান হাইওয়ে থানার সাব ইন্সপেক্টর মো. আবু তাহের মুঠোফোনে চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘সিএনজি চালক আব্দুস সবুর সিএনজি নিয়ে চট্টগ্রাম শহর থেকে হাটহাজারী যাচ্ছিলেন। যাওয়ার পথে দুপুর আড়াইটার দিকে ইসলামিয়াহাট বাদামতল এলাকাধীন চট্টগ্রাম-হাটহাজারী সড়কে নিজের সিএনজির চাকা খুলে যায়। চাকা খুলে গাড়ি উল্টে গিয়ে রাস্তার পাশে পড়ে গিয়ে মাথায় আঘাত পান চালক সবুর।’

এসআই মো: আবু তাহের বলেন, ‘স্থানীয়রা দ্রুত উদ্ধার করে মদনহাট গ্রিন হেলথ হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে বলে জানা গেছে।’ পরে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

আইএমই/কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!