সাহায্য চাওয়ার নামে মোবাইল ও ল্যাপটপ চুরিতে সিদ্ধহস্ত আরাফাত

ভোরে পাঞ্জাবি টুপি পড়ে বাসাবাড়িতে গিয়ে সাহায্য চান তারা। সাহায্য চাওয়ার নামে বাসায় ঢুকে মোবাইল ও ল্যাপটপ চুরি করে নেয় এই সংঘবদ্ধ চক্র।

চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন স্টেশন রোড এলাকার নিজাম হোটেলের সামনে থেকে মো. আরাফাত হোসেন (২১) নামে মোবাইল চোর চক্রের এক সদস্যকে পাঁচটি চোরাই মোবাইলসহ আটক করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২১ জুন) বিকেল ৩.৪৫ মিনিটে তাকে আটক করা হয়।

মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব মো. মিজানুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ডিবি দক্ষিণের উপ-পুলিশ কমিশনার মো. মিজানুর রহমান ও উপ-পুলিশ কমিশনার আসিফ উদ্দীনের সার্বিক তত্ত্বাবধানে ছয় সদস্যের একটি গ্রুপ নিয়ে স্টেশন রোডের নিজাম হোটেলের সামনে অভিযান চালায়। এ সময় মো. আরাফাত হোসেন নামে একজনকে গ্রেপ্তার করতে তারা সক্ষম হয়।

আটককৃত আরাফাত কক্সবাজার জেলার চকরিয়া থানার কোনাখালী তিন নম্বর ওয়ার্ডের মোহাম্মদ ফরিদুল আলমের পুত্র। তার বিরুদ্ধে একটি নিয়মিত মামলা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরাফাত জানান,ঢাকা ও চট্টগ্রাম শহরে তাদের গ্রুপের সদস্যরা দীর্ঘদিন যাবৎ মোবাইল ও ল্যাপটপ চুরি করে আসছেন। তিনি একটি সক্রিয় সংঘবদ্ধ চোর চক্রের সদস্য। তারা ভোরে পাঞ্জাবি ও টুপি পরে সাহায্য চাওয়ার নামে মানুষের বাসায় ঢুকে মোবাইল ও ল্যাপটপ চুরি করেন।

এসবি/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!