সারাদিন নামাজ পড়ি কোরআন তেলাওয়াত শুনি : আমব্রিন

সারাদিন নামাজ পড়ি কোরআন তেলাওয়াত শুনি : আমব্রিন 1বিনোদন প্রতিবেদক : পবিত্র মাহে রমজানে সকল মুসলমানই চেষ্টা করেন রোজা পালন করার। তারকারাও শুটিংসহ অন্যান্য কাজের ব্যস্ততার পাশাপাশি রোজা পারনের চেষ্টা করেন। তেমনি রমজানের ২৪তম দিনে জনপ্রিয় উপস্থাপিকা আমব্রিনা সারজিন আমব্রিন জানালেন তার শৈশবের রোজা রাখার অভিজ্ঞতা।

আমব্রিন বলেন, ৮-৯ বছর বয়সে প্রথম রোজা রেখেছিলাম। আমার ছোটবেলা কেটেছে লিবিয়াতে। সেখানেই প্রথম রোজা ছিলাম। আর ছোটবেলা তো খুব বেশি বুঝতাম না। বাসা থেকে বলত হাফ রোজা রাখতে, মানে সেহেরি থেকে দুপুর পর্যন্ত! তখন তো আর এতকিছু বুঝতাম না। সেটাই করতাম। এরপর ১৬ বছর বয়স থেকে নিয়মিত রোজার রাখার চেষ্টা করি।

রোজা নিয়ে শৈশবের স্মৃতিচারণ করতে গিয়ে এই লাক্স তারকা বলেন, প্রথম যখন রোজা রাখতাম তখন মনের ভুলে অনেককিছু খেয়ে ফেলতাম। অনেক সময় পানি পান করেছি। ঘুম থেকে উঠে পেস্ট দিয়ে দাঁত ব্রাশ করেছি। তারপরেই মনে হত, আরে আমি তো রোজা! তখন আবার সংযত হয়ে যেতাম।

প্রতিবারের মত এবারও সবগুলো রোজা পালনের চেষ্টা করছেন আমব্রিন। বললেন, আমি সব সময় রোজা রাখার চেষ্টা করি, এবারও করছি। রোজার সময় কম কাজ করি, শুটিং থাকলে রোজা রেখেই শুটিং করি। আর রোজা রেখে নামাজ পড়ি, নিজেকে সংযত রাখি। মোবাইলে সারাদিন কোরআন তেলাওয়াত শুনি। আমার বাবা মারা যাওয়ার এটাই প্রথম রমজান। তাই বাবার জন্য বেশি বেশি দোয়া করছি।

আগামী ঈদে আমব্রিনকে দেখা যাবে এনটিভির ‘খেলা খেলা সারাবেলা’ নামের একটি অনুষ্ঠানে। সেখানে উপস্থিত থাকবেন দুই তারকা ক্রিকেটার সৌম্য সরকার এবং তাসকিন আহমেদ। এছাড়া এসএ টিভি, বিটিভি, মাছরাঙা, আরটিভি, এশিয়ান টিভির একাধিক অনুষ্ঠানের উপস্থাপনায় দেখা যাবে এই লাস্যময়ী তারকাকে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!