সাবধান : বাজারে নকল স্ট্যাবিলাইজার !

সাবধান : বাজারে নকল স্ট্যাবিলাইজার ! 1এহসান আল-কুতুবী : বিদ্যুতের ভোল্টেজ নিয়ন্ত্রণের জন্য সবাই স্ট্যাবিলাইজার ব্যবহার করে । সবাই ভাল কোম্পানীর স্ট্যাবিলাইজার ব্যবহার করতে চাই । যাতে ভোল্টেজের কাজটি ঠিকমত করে । তবে, এ নিয়ন্ত্রন যন্ত্রটি যদি নকল বা নিন্মমানের হয় । তাহলে যে কোন সময় বড় ধরনের দূর্ঘটনার আশংকা রয়েছে । কতিপয় অসাধু ব্যবসায়ীরা তা বিক্রি করে মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলছে । এমন ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে রিয়াজউদ্দিন বাজার এলাকা থেকে বিপুল পরিমাণ নকল ভোল্টেজ স্ট্যাবিলাইজার উদ্ধার করেছে নগর গোয়েন্দা পুলিশ। এসময় তিনজনকে আটক করা হয়েছে।

সোমবার (০৬ মার্চ) নগর গোয়েন্দা পুলিশের একটি টিম রিয়াজউদ্দিন বাজারের তিন পুলের মাথায় একটি গুদামে অভিযান চালিয়ে এসব স্ট্যাবিলাইজার উদ্ধার করে। যে গুলো এলজি, ওয়ালটনসহ বিভিন্ন নামীদামী কোম্পানির সিল লাগিয়ে বিক্রি করা হচ্ছিল ।

এ ব্যাপারে নগর গোয়েন্দা পুলিশের উপ কমিশনার (উত্তর) পরিতোষ ঘোষ জানান , রিয়াজউদ্দিন বাজারে তৈরি নিম্নমানের স্ট্যাবিলাইজার বিক্রি করা হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে এসব উদ্ধার করা হয় ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!