সানি হত্যায় ৭ জনের নামে মামলা, গ্রেপ্তার ২

নগরীর এমইএস কলেজের সামনের সড়কে ছুরিকাঘাতে নিহত স্কুলছাত্র জাকির হোসেন সানিকে খুনের ঘটনায় সাতজনের নাম উল্লেখ করে মামলা করেছে তার পরিবার।

মামলায় প্রেমঘটিত কারণ থেকে অথবা রাজনৈতিক বিরোধের জেরে পূর্ব শত্রুতা থেকেও এ খুনের ঘটনা ঘটতে পারে বলে মামলার এজহারে দাবি করেছেন সানির বোন মাহমুদা আক্তার।

মঙ্গলবার বিকেলে খুলশী থানায় তিনি এ মামলা দায়ের করেন বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী। মামলায় যে সাতজনের নাম উল্লেখ করা হয়েছে তার মধ্যে সৌরভ ও সাফাতকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ।

তাদের সোমবার বিকেলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল এলাকা থেকে আটক করা হয়েছিল।

মামলার আসামিরা হলেন সৌরভ (২০), সাফাত (১৯), রবিউল (১৯), তূষার (২২), আনিস (৩০), আয়াত (২০) ও মামুন (৩০)। এজহারনামীয় এ সাতজনের বাইরে অজ্ঞাতা আরও ১৫-২০ জনকে আসামি করা হয়েছে মামলায়।

খুলশী থানার ওসি প্রণব চৌধুরী জানান, নিহত সানির বোন মাহমুদা আক্তারের দায়ের করা মামলার এজহারে দণ্ডবিধির ৩০২/৩৪ ধারায় অভিযোগ আনা হয়েছে। মামলায় খুলশী এলাকার লাবিবা নামের এক মেয়ের সঙ্গে সানির প্রেমের সর্ম্পক ও এছাড়া কলেজ রাজনীতি কেন্দ্রীয় বিরোধের জেরেও খুন হওয়ার কারণ উল্লেখ করা হয়েছে।

ওসি প্রণব বলেন, ‘ঘটনার দিন আটক সৌরভ ও সাফাতকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। তদন্ত চলছে। অন্য আসামিদের গ্রেপ্তারেও অভিযান অব্যাহত রয়েছে।’

এডি/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!