সাতকানিয়া উপজেলা পরিষদের প্রথম সমন্বয় সভা

সাতকানিয়া উপজেলা পরিষদের প্রথম সমন্বয় সভা সোমবার (২৫ নভেম্বর) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। নবনির্বাচিত চেয়ারম্যান এমএ মোতালেব সিআইপির সভাপতিত্বে এতে অতিথি ছিলেন প্রফেসর ড. আবু রেজা মুহম্মদ নেজামুদ্দিন নদভী ও নজরুল ইসলাম চৌধুরী এমপি।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) দীপঙ্কর তঞ্চঙ্গ্যার সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান সালাউদ্দীন হাসান চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান আঞ্জুমান আরা বেগম, সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিউল কবীর, পৌরমেয়র মোহাম্মদ জোবায়ের, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দীন চৌধুরী, সাতকানিয়া প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ মাহফুজ-উন নবী খোকন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আবু সাঈদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাস্টার ফরিদুল আলম, মুক্তিযোদ্ধা কমান্ডার আবু তাহের এলএমজি, অ্যাডভোকেট প্রদীপ কুমার চৌধুরী, এওচিয়া ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম মানিক ও প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আবুল কালাম আজাদ।

সভায় এমএ মোতালেব সিআইপি সাতকানিয়া উপজেলাকে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ মুক্ত করে একটি মডেল উপজেলা হিসেবে পরিণত করার প্রত্যয় ব্যক্ত করেন এবং উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সাংবাদিক ও জনগণের সহযোগিতা কামনা করেন।

সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহম্মদ নেজামুদ্দিন নদভী বলেন, ‘প্রধানমন্ত্রীর ভিশন ২০২১ ও ২০৪১ বাস্তবায়নে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সাতকানিয়া-লোহাগাড়ায় সরকারের শত শত কোটি টাকার প্রকল্প বাস্তবায়ন হয়েছে। সবাইকে সাথে নিয়ে সাতকানিয়াকে মাদক-সন্ত্রাস চাঁদাবাজ মুক্ত করে মডেল উপজেলা হিসেবে গড়ে তোলা হবে।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!