সাতকানিয়ায় যুবলীগ নেতার ওপর জামায়াত ক্যাডারের নেতৃত্বে হামলা

চট্টগ্রামের সাতকানিয়ায় পশ্চিম ঢেমশা ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মোহাম্মদ সুমনের ওপর সাবেক জামায়াত ক্যাডার আবছারের নেতৃত্বে হামলা চালানো হয়েছে। মঙ্গলবার (২ জুন) রাত ১২ টা ১৫ মিনিটের দিকে টিয়ালীপাড়ায় সুমনের নিজ বাড়িতে এ হামলা চালানো হয়।

এলাকাবাসীরা জানান, মঙ্গলবার দিবাগত রাতে হঠাৎকরে নুরুল আবছারের নেতৃত্বে ৮-১০ জন সন্ত্রাসী সুমনের বাড়িতে হামলা চালায়। তারা সুমনের বাড়িও ভাংচুর করে। কিছুক্ষণ হামলা চালানোর পর সন্ত্রাসীরা পালিয়ে যায়। আবছার এলাকায় জামায়াত ক্যাডার হিসেবে পরিচিত বলেও জানান এলাকাবাসী।

এ বিষয়ে যুবলীগ নেতা মোহাম্মদ সুমন বলেন, আমি খাওয়া-দাওয়া শেষ করে বাড়ি থেকে বের হচ্ছিলাম। এ সময় বাড়ির উঠানে আগে থেকে ওঁৎপেতে থাকা নুরুল আবছারসহ একদল সন্ত্রাসী আমার উপর হামলা চালায়। পরে তারা বাড়ি ভাংচুর করে পালিয়ে যায়। তাদের হামলায় আমি আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছি। চিকিৎসা শেষে আইনের আশ্রয় নিব।

পশ্চিম ঢেমশা ইউনিয়ন যুবলীগের সভাপতি এসএইচ বোরহান বলেন, সুমন একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক এবং যুবলীগের সক্রিয় কর্মী। তার ওপর সন্ত্রাসী হামলা দুঃখজনক। আমি এই হামলার তীব্র প্রতিবাদ জানাচ্ছি। একইসঙ্গে এসব সন্ত্রাসীদের আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানাচ্ছি।

তবে হামলার বিষয়ে অভিযুক্ত আবছার বলেন, গতরাতের ঘটনায় আমি ছিলাম না। এটা সুমনরা ঘটিয়ে আমাকে মিথ্যা অপবাদ দিচ্ছে। আর আমিও আওয়ামীলীগ করি। আমার বিরুদ্ধে নাশকতামূলক মামলাগুলো দুশমনি করা দেওয়া হয়েছে। এগুলোতে আমি জামিনে আছি।

উল্লেখ্য, আবছারের বিরুদ্ধে সাতকানিয়া থানায় বেশ কয়েকটি নাশকতা মামলা রয়েছে।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!