সাতকানিয়ায় যুবলীগ কর্মীকে হত্যা চেষ্টার ঘটনায় মামলা

চট্টগ্রামের সাতকানিয়ায় এক যুবলীগ কর্মীকে হত্যা চেষ্টার ঘটনায় আদালতে মামলা দায়ের করা হয়েছে। সোমবার (২৩ ডিসেম্বর) দুপুর ১২টায় চট্টগ্রাম জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা রুমির আদালতে মামলাটি দায়ের করেন বাদী রিদুয়ান হোসেন।

জানা গেছে, গত ১৬ নভেম্বর সাতকানিয়া উপজেলার এওচিয়া ছড়ারকুল এলাকায় নওশা মিয়া সওদাগরের ছেলে রিদুয়ানের সঙ্গে জমি সংক্রান্ত বিরোধের জেরে একই এলাকার আব্দুল মজিদের ছেলে আকবর আলী (৪০), শহিদুল ইসলাম (৩০) এবং কালামিয়ার ছেলে আব্দুল সোবহান (৫০) ও তার ছেলে আব্দুল গফুরের (২৩) কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির পর মোটরসাইকেল নিয়ে আসার পথে রিদুয়ানের উপর হামলা চালায় প্রতিপক্ষের লোকজন। আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে দীর্ঘদিন চিকিৎসা নেওয়ার পর রোববার (২২ ডিসেম্বর) তিনি বাড়ি ফিরে আসেন। রিদুয়ান এওচিয়া ইউনিয়ন যুবলীগের সদস্য।

মামলার আইনজীবী অ্যাডভোকেট আব্দুল লতিফ বলেন, ‘বাদীর অবস্থাকে গুরত্ব দিয়ে মহামান্য আদালত দীর্ঘক্ষণ পর্যালোচনা করে মামলাটি নথিভুক্ত করেন এবং সাতকানিয়া থানার ওসিকে ১৫ দিনের মধ্যে রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দেন।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!