সাজেক বেড়ানোর টাকা যোগাড় করতে বন্ধুর মোবাইল চুরি

সাজেক যেতে প্রয়োজন তিন হাজার টাকার। সে টাকা যোগাড় করতে প্রতারণা করে বন্ধুর মোবাইল চুরি করলেন ফরহাদ নামের এক কিশোর। থানায় অভিযোগের ভিত্তিতে তাকে আটক করে কোতোয়ালী থানা পুলিশ। গ্রেপ্তারকৃত তানভীরুর রশিদ ফরহাদ আনোয়ারা থানার চাতুরী চৌমুহনী এলাকার হারুনুর রশিদের ছেলে।

জানা গেছে, অভিযুক্ত ফরহাদ চকবাজারের পার্সিভ্যাল হিল এলাকায় তার বন্ধুদের সাথে মেস করে থাকতেন। বিএফ শাহীন কলেজের বন্ধুরা মিলে সাজেক যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন চট্টগ্রাম প্রতিদিনকে জানান, মোবাইল ছিনিয়ে নেয়ার অভিযোগে তানভীরুর রশিদ ফরহাদ নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি অপরাধ শিকার করেছেন।

তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফরহাদ জানায় বন্ধুদের সাথে সাজেক বেড়াতে যাওয়ার জন্য তার তিন হাজার টাকার দরকার ছিল। সে টাকা যোগাড় করতে বন্ধুদের পরামর্শে তার আরেক বন্ধু শামীম আহমেদের সাথে প্রতারণার আশ্রয় নেয়। বন্ধুর সাথে নিউমার্কেট এলাকায় দেখা করতে গিয়ে ফোনে কথা বলবে বলে ফরহাদ তার বন্ধু শামীমের মোবাইল নিয়ে সটকে পড়ে। পরে মোবাইলের বিনিময়ে শামীমের কাছ থেকে তিন হাজার টাকা দাবি করেন ফরহাদ।

শামীম আহমেদ থানায় এসে অভিযোগ করলে পুলিশ অভিযান চালিয়ে ফরহাদকে গ্রেপ্তার করেন এবং মোবাইল উদ্ধার করেন।

এসএএস/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!