সাকিব আল হাসান চট্টগ্রামে আসছেন শুক্রবার

সবকিছু ঠিকঠাক থাকলে শুক্রবার (৩১ জানুয়ারি) বন্দর নগরী চট্টগ্রামে আসার কথা বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় তারকা, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত কোয়ালিটি অনূর্ধ্ব-১৫ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ও সানোয়ারা ইসলাম কোয়ালিটি স্টেডিয়াম উদ্বোধন উপলক্ষে চট্টগ্রাম আসছেন এই অলরাউন্ডার।

আইসিসির দুর্নীতিবিরোধী নীতিমালার আইন লঙ্ঘনের অপরাধে নিষেধাজ্ঞা পাওয়া সাকিব বর্তমানে সবধরনের ক্রিকেট খেলা থেকে দূরে রয়েছেন। তবে থেমে নেই বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনে অংশ নেয়া, সমাজসেবামূলক কাজ করা ও কোথাও অতিথি হওয়া।

সাকিব সরাসরি ঢাকা থেকে হেলিকপ্টারে অনুষ্ঠানস্থলে আসার কথা ছিল। সেজন্য একটি হেলিকপ্টার ভাড়াও করে ফেলেছিলেন আয়োজকরা। কিন্তু বুধবার (২৯ জানুয়ারি) মুঠোফোনে সাকিব আয়োজকদের জানান, ‘আমেরিকায় হেলিকপ্টার দুর্ঘটনায় বাস্কেটবল তারকা কোবি ব্রায়ান্ট মারা গেছে। আমার জন্য বিমানে টি‌কিট পাঠান, সকালে গিয়ে সন্ধ্যায় চলে আসবো।’

জানা গেছে, কোয়ালিটি অনূর্ধ্ব-১৫ ক্রিকেট টুর্নামেন্টটি আয়োজন করেছে কোয়ালিটি স্কুল অব ক্রিকেট। এটি মূলত পরিচালনার দায়িত্বে রয়েছেন সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী নুরুল ইসলাম বিএসসির বড় ছেলে শিল্পপতি মুজিবুর রহমান।

প্রসঙ্গত, গত রোববার যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার ক্যালাবাস অঞ্চলে দেশটির কিংবদন্তি বাস্কেটবল খেলোয়াড় কোবি ব্রায়ান্ট হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত হয়েছেন। এ ঘটনায় তার ১৩ বছর বয়সী কন্যা জিয়ানাসহ মোট ৯ জন নিহত হন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!