সাংবাদিক হাউজিং সোসাইটির নির্বাচন সম্পন্ন

সাংবাদিক হাউজিং সোসাইটির নির্বাচন সম্পন্ন 1প্রতিদিন ডেস্ক : চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লিমিটেডের ত্রিবার্ষিক নির্বাচনে সভাপতি পদে দৈনিক সমকালের সিনিয়র রিপোর্টার স্বপন মল্লিক ও সম্পাদক পদে একুশে টেলিভিশনের বিশেষ প্রতিনিধি হাসান ফেরদৌস নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (২৫ মে) চট্টগ্রাম প্রেসক্লাব মিলনায়তনে সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এক টানা ভোটগ্রহন শেষে নির্বাচন পরিচালননা কমিটির সভাপতি ও সহকারী জেলা সমবায় কর্মকর্তা জনাব মুরাদ আহমেদ আনুষ্ঠানিক ভাবে ফলাফল ঘোষনা করেন।

নির্বাচনী ফলাফলে সভাপতি পদে স্বপন মল্লিক ৯৬ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি কাজী আবুল মনসুর ৫৯ ভোট, মইনুদ্দিন কাদেরী শওকত ২৯ভোট পেয়েছেন। সম্পাদক পদে হাসান ফেরদৌস ১০৬ ভোট, নিকটতম প্রতিদ্বন্দ্বি মোরশেদ আলম ৬৩ভোট ও আবিদ হোসেন ১৩ ভোট পেয়েছেন।
সহ সভাপতি পদে সমীর কান্তি বড়–য়া ৮০ ভোট নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি দিদারুল আলম ৫০ভোট ও মো: আইয়ুব আলী ৪৮ ভোট পান।

কোষাধক্ষ্য পদে নুরুদ্দিন আহমেদ ১৩২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটম প্রতিদ্বন্দ্বি যীশু রায় চৌধুরী ৩৮ ভোট পান। সদস্যের দু’টি পদে মহসিন কাজী ১৩৯ ভোট ও মঞ্জুরুল আলম মঞ্জু ৮৯ ভোট পেয়ে নির্বাচিত হন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!