সাংবাদিক রাহুল দাশকে প্রাণনাশের হুমকির নিন্দা সাংবাদিক নেতৃবৃন্দের

প্রতিদিন রিপোর্ট :

সরকারের তথ্য অধিকার আইন-২০০৯ অনুযায়ী বাঁশখালী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ে তথ্য চাওয়ার কারণে দৈনিক পূর্বদেশ পত্রিকার স্টাফ রিপোর্টার ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সদস্য রাহুল দাশ নয়নকে বাঁশখালীর সরকার দলীয় সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী কর্তৃক প্রাণনাশের হুমকির ঘটনায় নিন্দা ও উদ্বেগ প্রকাশ করেছে চট্টগ্রাম সাংবা

2222222-c

দিক ইউনিয়ন।

 

গতকাল বুধবার চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী এক যুক্ত বিবৃতিতে এ নিন্দা জানান।

 

নেতৃবৃন্দ বলেন, গত ১ সেপ্টেম্বর সাংবাদিক রাহুল দাশ নয়ন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ে সংবাদ সংক্রান্ত তথ্য চেয়ে আবেদন করেন। আবেদনে ক্ষিপ্ত হয়ে স্থানীয় সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী মোবাইলে গত মঙ্গলবার সকাল ১০ টা ৫৩ মিনিটে সাংবাদিক রাহুল দাশ নয়নের ব্যক্তিগত মুঠোফোনে প্রাণনাশের হুমকি প্রদান এবং এ বিষয়ে নাক না গলানোর জন্য নিষেধ করেন।

একজন সাংবাদিকের সাথে সংসদ সদস্যের এমন ঔদ্বত্যপূর্ণ আচরণ ও প্রাণনাশের হুমকির তীব্র নিন্দা জানান সাংবাদিক নেতৃবৃন্দ।
এদিকে সাংবাদিক রাহুল দাশ নয়নের প্রাণনাশের হুমকির নিন্দা ও উদ্বেগ প্রকাশ করেছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে)। সংগঠনের চট্টগ্রাম বিভাগীয় সহ-সভাপতি শহীদ উল আলম, যুগ্ম মহাসচিব তপন চক্রবর্ত্তী, নির্বাহী সদস্য আসিফ সিরাজ ও নওশের আলী খান এক বিবৃতিতে ঘটনার নিন্দা জানান এবং অভিলম্বে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য প্রধানমন্ত্রী হস্তক্ষেপ কামনা করেন।

 

রিপোর্ট : রাজীব প্রিন্স

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!