হামলায় সাংবাদিক আকাশের বাম পা ভেঙে দুই ভাগ

হামলার ঘটনায় গ্রেপ্তার তিন

দৈনিক আজাদীর ফটিকছড়ি প্রতিনিধি এস এম আকাশের উপর হামলার ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ তিনজনকে আটক করেছে। আটক তিনজনের মধ্যে নঈম উদ্দিন নামে এক যুবক হামলার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। নঈম ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত বলে জানা গেছে।

এদিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আকাশের বাম পা পুরোপুরি ভেঙে দুই ভাগ হয়ে গেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। এজন্য দ্রুত অপারেশনের প্রয়োজন হবে বলে জানান তারা।

নঈমকে বুধবার ভোরে ফটিকছড়ির ধর্মপুর থেকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে ফটিকছড়ি থানা পুলিশ। গ্রেপ্তারকৃত নঈম ছাড়াও রাশেদ ও শহীদ নামের দুই যুবককে আটক করা হয়েছে। পুলিশ জানিয়েছে, প্রাথমিকভাবে রাশেদ ও শহীদের সম্পৃক্ততা পাওয়া যায়নি।

বুধবার (১৭ এপ্রিল) সকালে চট্টগ্রাম জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা আহত আকাশকে দেখতে চমেক হাসপাতালে যান। তিনি আকাশের পরিবারকে হামলার ঘটনায় জড়িত সবাইকে গ্রেপ্তারের আশ্বাস দেন ।

এ বিষয়ে জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা চট্টগ্রাম প্রতিদিনকে জানান, আকাশের উপর হামলার ঘটনায় নঈম উদ্দিনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আকাশের উপর হামলা ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। হামলার ঘটনা জড়িতের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ, মঙ্গলবার দিবাগত রাতে ফটিকছড়ি থেকে ঘরে ফেরার পথে ৮/৯ জন সন্ত্রাসী আকাশের উপর হামলা করে তাঁর বাম পা ও ডান হাত ভেঙ্গে দেয়। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!