সহস্র মানুষের জন্য চবি ছাত্রদলের ভ্রাম্যমাণ মেজবান

জাতীয় সংসদের সাবেক হুইপ ও হাটহাজারী-বায়েজিদ (আংশিক) আসনের সাবেক সাংসদ প্রয়াত বিএনপি নেতা সৈয়দ ওয়াহিদুল আলমর দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে তিন দিনব্যাপী প্রায় সহস্রাধিক মানুষের জন্য ‘ভ্রাম্যমাণ মেজবান’ নামে রাতের খাবার বিতরণ করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ছাত্রদল।

শুক্রবার (৮ মে) সন্ধ্যায় শাখা ছাত্রদলের দপ্তর সম্পাদক মো. সাজ্জাদ হোসেন হৃদয় স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, হাটহাজারীর লালিয়ারহাট এলাকায় মরহুমের কবর জেয়ারত শেষে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস সংলগ্ন একটি এতিমখানায় খতমে কোরআন, দোয়া মাহফিল, ইফতার বিতরণ ও রাতের খাবার হিসেবে ‘ভ্রাম্যমাণ মেজবান’ নামে ক্যাম্পাস ও তার পাশ্ববর্তী এলাকায় এবং শহরের বিভিন্ন স্পটে সহস্রাধিক মানুষের মাঝে বিরাণীর প্যাকেট বিতরণ করে ছাত্রদলের নেতাকর্মীরা।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, চবি ছাত্রদলের অনুরোধে মরহুমের বড় মেয়ে, চবি আইন অনুষদের প্রাক্তন শিক্ষার্থী ও বিএনপি নেত্রী ব্যারিস্টার শাকিলা ফারজানা ক্যাম্পাস সংলগ্ন দুটি এতিমখানায় মাহে রমজান ও আসন্ন ইদ উপলক্ষে খাদ্যসামগ্রী সম্বলিত ঈদ উপহার প্রদান করবেন। এছাড়া ক্যাম্পাসের কিছু অসহায় পরিবারের মাঝে শাকিলা ফারজানার পাঠানো উপহার পৌঁছে দেবে ‘টিম-চবি ছাত্রদল’।

এ বিষয়ে চবি ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম শহিদ বলেন, ছাত্র রাজনীতি থেকে উঠে আসা নেতৃত্ব মরহুম সৈয়দ ওয়াহিদুল আলম ছিলেন একজন দুর্নীতিমুক্ত, জনদরদী ব্যক্তিত্ব। উনার মৃত্যুবার্ষিকীতে সামাজিক দূরত্ব বজায় রেখে আমরা সাধ্যমত চেষ্টা করেছি সবার কাছে ‘সততা ও ত্যাগের নীতিই সত্যিকারের রাজনীতি’র বার্তাটি পৌঁছে দিতে।

কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন ছাত্রদলের সহ-সভাপতি মহসিন আলাউদ্দিন, মাইনউদ্দিন আহমেদ সুমন, নুরুল আলম লিটন, ইমরানুল হক, মো. ইয়াসিন, আবু বকর সিদ্দিক মাসুম, মো. জসিম উদ্দিন ও চবি ছাত্রদল নেতা অহিদুর রহমান প্রমুখ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!