সরকারের যোগ্য নেতৃত্বে দেশ আজ উন্নয়নশীল: ভূমিমন্ত্রী

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, শেখ হাসিনা সরকারের যোগ্য নেতৃত্বে দেশ আজ উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছে। আনোয়ারা-কর্ণফুলীর উন্নয়নের যে মেগাপ্রকল্প গুলোর কাজ চলছে এ প্রজন্মের জন্য নতুন উপহার। বঙ্গবন্ধু টানেলের কাজ শেষ হলে পাল্টে যাবে দক্ষিণ চট্টগ্রামের চিত্র। কর্ণফুলী উপজেলার চলমান উন্নয়নের গতি বাড়ানোর জন্য শিকলবাহা ও বড়উঠানে আরও দুটি ইউনিয়ন করা হবে।

তিনি আরও বলেন, শিক্ষার্থীদের দক্ষ ও আধুনিক শিক্ষায় শিক্ষিত হতে হবে। ধর্মীয় শিক্ষা ও বিশ্বমানের জ্ঞান, প্রযুক্তি ও দক্ষতায় গড়ে তুলতে হবে। তারাই নতুন বাংলাদেশ নির্মাণ করবে এবং ভবিষ্যতে নেতৃত্ব দেবে।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার বড়উঠান ইউনিয়নের গাউছিয়া তাহেরিয়া তা’য়ালিমুল হক সুন্নিয়া মাদ্রাসার সালানা জলসা ও সমাপনী পরীক্ষায় উর্ত্তীণ শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

এর আগে তিনি কর্ণফুলীর বড়উঠানের শত বছরের পুরাতন ঐতিহ্যবাহী জমিদার মনোহর আলী খান বাড়ির আন্নর আলী খান জামে মসজিদে জুমার নামাজ আদায় করেন।

অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন মাদ্রাসার প্রধান উপদেষ্টা ও আওয়ামীলীগ নেতা সাজ্জাদ আলী খান মিটু। বিশেষ অতিথি ছিলেন কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হায়দার আলী রনি, উপজেলা ভাইস চেয়ারম্যান দিদারুল ইসলাম চৌধুরী, ভূমিমন্ত্রীর একান্ত সহকারী সচিব রিদোয়ানুল করিম চৌধুরী সায়েম।

উপস্থিত ছিলেন বড়উঠান ইউপি চেয়ারম্যান দিদারুল আলম চৌধুরী, জুলধা ইউপি চেয়ারম্যান রফিক আহমদ, আওয়ামী লীগের সহ-সভাপতি সেলিম উল্লাহ্ খান, সাংগঠনিক সম্পাদক মেজবাহ উদ্দিন খান, তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক রফিক উল্লাহ, আবদুল করিম ব্যাংকার, বড়উঠান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম মান্নান খান, যুবলীগের সভাপতি সোলাইমান তালুকদার, তথ্য ও পাঠাগার সম্পাদক ফখরুল আবেদীন জিকু, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাঈদ খান আরজু, উপজেলা ছাত্রলীগ নেতা মোহাম্মদ মহসিন, সাজ্জাদ সাজিদ, আলাউদ্দিন মাঝি প্রমুখ।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!