সমালোচনার মুখে বন্ধ করা হল আনোয়ারার মাবিয়া সিটি সেন্টার

অবশেষে অনেক আলোচনা-সমালোচনার পর আনোয়ারায় ওয়ান মাবিয়া সিটি সেন্টার বন্ধ করে দিলেন উপজেলা প্রশাসন। শুরু থেকেই স্বাস্থ্যবিধি মেনে ব্যবসা করার নির্দেশনা থাকলেও তা গুরুত্ব না দিয়ে ব্যবসা করছিল এই মার্কেটের ব্যবসায়ীরা। এতে করোনাভাইরাস ছড়িয়ে পড়ার আশঙ্কায় উদ্বিগ্ন হয়ে পড়ে এলাকাবাসী।

স্থানীয়রা জানান, ইতোমধ্যে স্বাস্থ্যবিধি না মেনে মার্কেট খোলা রাখার দায়ে আনোয়ারা উপজেলার বেশ কয়েকটি মার্কেট বন্ধ করে দেয় প্রশাসন। কিন্তু চাতরী চৌমহনী বাজারের ওয়ান মাবিয়া সিটি সেন্টারের ব্যবসায়ীরা স্বাস্থ্যবিধি না মেনে ব্যবসা করলেও মার্কেটটি বন্ধ করা হয়নি। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ সচেতনমহলে সমালোচনা ঝড় উঠে। এর প্রেক্ষিতে মঙ্গলবার (১৯ মে) আনোয়ারা উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তানভীর আহমেদ চৌধুরী অভিযান চালিয়ে মার্কেটটি বন্ধ করে দেন।

এ বিষয়ে আনোয়ারা উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তানভীর আহমেদ চৌধুরী বলেন, সরকার ঘোষিত নির্দেশনা মেনে দোকানপাট খুলতে হবে। কিন্তু বেশিরভাগ মার্কেটে ব্যবসায়ীরা স্বাস্থ্যবিধি না মেনে ব্যবসা করছে। তাদেরকে বার বার সর্তক করার পরও সংশোধন হয়না। ফলে মার্কেট বন্ধ করে দেওয়া হয়েছে।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!