সমাবর্তন হচ্ছে আইআইইউসিতে, রাষ্ট্রপতিকে আমন্ত্রণ জানাতে বঙ্গভবনে এমপি নদভী

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি) কর্তৃপক্ষ পঞ্চম সমাবর্তন অনুষ্ঠানের উদ্যোগ নিয়েছে। আগামী বছরের ফেব্রুয়ারিতে এই সমাবর্তন আয়োজনের পরিকল্পনা হাতে নিয়েছে কর্তৃপক্ষ।

এ উপলক্ষে মহামান্য রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর আব্দুল হামিদকে আমন্ত্রণ জানানো হয়েছে।

গত সোমবার (৮ নভেম্বর) বঙ্গভবনে রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করে তাঁকে আনুষ্ঠানিক আমন্ত্রণ জানান আইআইইউসি’র বোর্ড অব ট্রাস্টের (বিওটি) চেয়ারম্যান ও সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য ড. আবু রেজা মোহাম্মদ নেজামুদ্দিন নদভী।

এ সময় উপস্থিত ছিলেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী এবং আইআইইউসি’র বোর্ড অব ট্রাস্টেত সদস্য রিজিয়া রেজা চৌধুরী।

রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎকালে প্রফেসর ড. আবু রেজা মোহাম্মদ নেজামুদ্দিন নদভী আইআইইউসি’র বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নেওয়ার পর বিভিন্ন ক্ষেত্রে আইআইইউসি’র অগ্রগতি, পরিবর্তন ও ভবিষ্যৎ পরিকল্পনা রাষ্ট্রপতির সামনে তুলে ধরেন।

এ বিষয়ে আইআইইউসি’র বোর্ড অব ট্রাস্টেজের সদস্য রিজিয়া রেজা চৌধুরী চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘মহামান্য রাষ্ট্রপতি ও আইআইইউসি’র চ্যান্সেলর আব্দুল হামিদকে পঞ্চম সমাবর্তনে আমন্ত্রণ জানানোর লক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের বিওটি চেয়ারম্যান প্রফেসর ড. আবু রেজা মোহাম্মদ নেজাম উদ্দিন নদভী বঙ্গভবনে গিয়েছেন।

তিনি মহামান্য রাষ্ট্রপতিকে বিশ্ববিদ্যালয়ের অগ্রগতি ও পরিকল্পনা অবহিত করেছে। করোনা পরিস্থিতির অবনতি না ঘটলে পঞ্চম সমাবর্তনে চ্যান্সেলর মহোদয় আইআইইউসিতে সশরীরেই আসবেন বলে আমরা আশা করছি।’

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!