সবজি ক্ষেতের বিরোধে যুবককে গলা কেটে হত্যার অভিযোগ

কক্সবাজারের চকরিয়ায় সবজি ক্ষেত নিয়ে বিরোধের জেরে আয়ুব নবী (২৬) নামে এক যুবককে গলা কেটে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।
বুধবার (১৪ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে সবজি ক্ষেতের পাশের একটি ড্রেনে গলাকাটা অবস্থায় লাশটি পাওয়া যায়। নিহত আয়ুব নবী উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের পূর্ব ভিলেজার পাড়া ৬ নম্বর ওয়ার্ডের শাহ আলমের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সকাল ৬টার দিকে বাড়ির এক কিলোমিটার দূরে সবজি ক্ষেতে সার দিতে যায় আইয়ুব। দুপুরে বাড়িতে ভাত খেতে বাড়িতে না আসায় তার বাবা শাহ আলম ক্ষেতে খুঁজতে যান। সেখানে না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেন। পরে সবজি ক্ষেতের পাশে একটি ড্রেনে কলাপাতা দিয়ে মুড়ানো ছেলের গলাকাটা লাশ দেখতে পান।

তিনি আরও বলেন, একই এলাকার নেজাম উদ্দিনের সাথে আয়ুব আলীর পরিবারের সবজি ক্ষেতের চারা নষ্ট করা নিয়ে এক সপ্তাহ আগে বাকবিতন্ডা হয়। এর জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে।

সুরাজপুর মানিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিমুল হক আজিম জানান, ঘটনাটি জানার পর পুলিশকে খবর দিয়েছেন তিনি।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করেছে। লাশের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যকাণ্ডের কারণ খতিয়ে দেখা হচ্ছে।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!