সন্দ্বীপের আওয়ামী পরিবারের সঙ্গে মতবিনিময় আব্দুল কাদের মিয়ার

নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, বঙ্গবন্ধু ফাউন্ডেশন যুক্তরাষ্ট্রের সাধারণ সম্পাদক ও সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আব্দুল কাদের মিয়ার উদ্যোগে সন্দ্বীপের আওয়ামী লীগের নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ ও সন্দ্বীপের গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সন্দ্বীপ পৌরসভার সাবেক মেয়র জাফর উল্লাহ টিটু, মগধারা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আজিজ উল্লাহ, আমানউল্লাহ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাদাৎ চৌধুরী, সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক লুৎফর নাহার, সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির, মশিউর রহমান বেলাল, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ নেতা মো. দিদার।

বক্তারা সন্দ্বীপ আওয়ামী লীগের দুঃসময়ের নেতাকর্মীদের নানান নির্যাতন নিপীড়ন, সন্দ্বীপ মাদকের ভয়াবহতাসহ যোগাযোগব্যবস্থা সমস্যা থেকে মুক্তি পেতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে একজন সৎ, আদর্শবান ও নির্লোভ মানুষকে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়ার জন্য আহ্বান জানান। একই সঙ্গে সরকারবিরোধী যেকোনো ষড়যন্ত্র ও দলের ভেতর ঘাপটি মেরে থাকে সরকার সুনাম বিনষ্টকারীদের ঐক্যবদ্ধভাবে প্রতিহত করার প্রত্যয় ব্যক্ত করেন।

মতবিনিময় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সন্দ্বীপ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আশরাফ উল্লাহ মজনু, সন্দ্বীপ থানা আওয়ামী লীগের সাবেক সদস্য ও সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের সদস্য মোশারফ হোসেন লিটন, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশবিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আকবর, রহমতপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান।

সভার শুরুতে ১৫ আগস্ট নিহত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!