সিলিন্ডার বিস্ফোরণে ৩ শ্রমিক অগ্নিদগ্ধ

চট্টগ্রাম নগরের আগ্রাবাদ মোগলটুলি এলাকার একটি বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৩ জন দগ্ধ হয়েছে। সদরঘাট থানাধীন কাটা বটগাছ মোগলটুলি আর বি ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ সংলগ্ন বাসায় কাজ করার সময় সিলিন্ডার বিস্ফোরিত হয়।

সোমবার (১০ ফেব্রুয়ারি) সকাল আনুমানিক ১১টার দিকে সিলিন্ডার বিস্ফোরণের ঘটনাটি ঘটে। বিস্ফোরণে কর্মরত তিন শ্রমিক গুরুতর আহত হয়। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

অগ্নিদগ্ধরা হলেন-ডবলমুরিং থানার নতিয়ারপুল চৌমুহনী মো. নুরুল ইসলামের ছেলে মো. মিজান (৩৮), সদরঘাট থানার জমিরউদ্দীন লেইন কাটা বটগাছ কর্মাস কলেজ রোডের মৃত আব্দুল হাই এর ছেলে গোলাম মওলা প্রকাশ বড়মিয়া (৫০) ও সদরঘাট থানার মোগলটুলি কাটা বটগাছ ৪৩৭ কর্মাস কলেজ রোডের মৃত আমীর হোসেন ভূইয়ার ছেলে শাহাদাৎ ভূইয়া (৫৫)।

সদরঘাট থানা সূত্রে জানা যায়, কাজ করার সময় হঠাৎ করে সিলিন্ডারটি বিস্ফোরিত হয়। এই ঘটনায় কর্মরত তিন শ্রমিক অগ্নিদগ্ধ হন। তৎক্ষণিক তাদের চমেক হাসপাতালে প্রেরণ করা হয়।

চমেক পুলিশ ফাঁড়ির এএসআই শিলাব্রত বড়ুয়া চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় গুরুতর আহত তিন জনকে সাড়ে ১১টার দিকে মেডিকেলে আনা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকা পাঠানো হচ্ছে।


আরএ/এসএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!