সতীনের সাথে ঝগড়া, দুই শিশু সন্তানকে কোপাল মা নিজেই

কক্সবাজারের পেকুয়ায় সতীনের সাথে ঝগড়ার জের ধরে নিজের দুই শিশু সন্তানকে নৃশংসভাবে কুপিয়ে জখম করেছে মা দিলোয়ারা বেগম।

শনিবার (১১ জানুয়ারি) দুপুর ২টার দিকে পেকুয়া সদর ইউনিয়নের বটতলিয়া পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে প্রতিবেশীরা এগিয়ে এসে আহত চার বছর বয়সী আরিফা ও দেড় বছর বয়সী আসিফাকে উদ্ধার করে নিকটস্থ ক্লিনিকে ভর্তি করে।

তারা একই এলাকার আরিফুল ইসলামের মেয়ে।

প্রতিবেশী গিয়াস উদ্দিন জানান, আরিফুল ইসলামের ১ম স্ত্রী দিলোয়ারা বেগম। তাদের সংসারে দুই মেয়ে শিশু রয়েছে। আরিফুল ইসলাম এরই মাঝে ২য় বিয়ে করেন। দ্বিতীয় বিয়ে নিয়ে স্বামীর সাথে নিয়মিত ঝগড়া করতো প্রথম স্ত্রী দিলোয়ারা বেগম।

তিনি আরো জানান, সম্প্রতি দ্বিতীয় স্ত্রীকে বটতলিয়া পাড়ার বাড়িতে নিয়ে আসেন স্বামী আরিফ। সেসময় থেকে সতীনদের মধ্যে প্রায় ঝগড়া হতো।

শনিবার দুপুরে তাদের মধ্যে আবারও ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে দিলোয়ারা বেগম নিজসন্তান আরিফা ও আসিফাকে ধারালো দা দিয়ে উপুর্যুপরি কোপাতে থাকে।

পেকুয়া সরকারি হাসপাতালের আবাসিক চিকিৎসক মুজিবুর রহমান চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, শিশু আরিফার গলা, কব্জিসহ শরীরের ৪টি স্থানে আর আসিফার গলা, হাতসহ শরীরের ৪টি স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

উন্নত চিকিৎসার জন্য তাদের জরুরিভাবে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল আজম বলেন, শিশু সন্তানদের কুপিয়ে জখমের ঘটনায় অভিযুক্ত মা দিলোয়ারা বেগমকে আটক করা হয়েছে। ঘটনার বিস্তারিত কারণ অনুসন্ধান ও হামলার কাজে ব্যবহৃত অস্ত্র উদ্ধারে কাজ করছে পুলিশ।


এসএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!