সড়ক দুর্ঘটনার দুই সপ্তাহ পর মারা গেলেন যুবক

সড়ক দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ১৪ দিন লড়াইয়ের পর চিরতরে হেরে গেলেন চট্টগ্রাম সিটি কলেজের ছাত্র তৌহিদুল ইসলাম বাহাদুর।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) চট্টগ্রাম নগরের বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৯টায় তিনি মারা যান। চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার কাঞ্চননগর বাদামতল এলাকার বাসিন্দা তৌহিদুল সরকারি সিটি কলেজের অর্থনীতি বিভাগের মেধাবি ছাত্র ছিলেন। তিনি উপজেলা ছাত্রলীগ রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন।

জানা গেছে, ১৪ দিন আগে চন্দনাইশের পৌরসভা রোডে বাইক চালিয়ে যাওয়ার সময় ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন তৌহিদুল। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম নগরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেই থেকে ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) বাদে আছর হযরত শাহ অলিউল্লাহ শাহ (র.) মসজিদ প্রাঙ্গণে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হবে।

এদিকে, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ দপ্তর সম্পাদক আসিফ নেওয়াজ জিহান স্বাক্ষরিত শোক বার্তায় বলেন, বাংলাদেশ ছাত্রলীগ চন্দনাইশ উপজেলা শাখার একনিষ্ট কর্মী তৌহিদুল ইসলাম বাহাদুর সড়ক দুর্ঘটনায় আহত হয়ে দীর্ঘদিন চিকিৎসাধীন থাকার পর আজ (বৃহস্পতিবার) সকাল ৯টায় ইন্তেকাল করেছেন।

তার অকাল মৃত্যুতে আমরা চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ পরিবার গভীরভাবে শোকাহত এবং বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। এছাড়াও মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও আন্তরিক সমবেদনা জানিয়েছেন চট্টগ্রাম দক্ষিণ জেলার ছাত্রলীগের সভাপতি এসএম বোরহান উদ্দিন ও সাধারণ সম্পাদক মো. আবু তাহেরসহ সংগঠনের সকল নেতৃবৃন্দ।

আরএ/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!