সকালের পর রাতেও/ পটিয়ায় সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে হঠাৎ চাকা খুলে যাওয়া একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে ট্রাকের সংঘর্ষে দুইজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

বুধবার (৩ জুলাই) রাত প্রায় ১১টার দিকে চট্টগ্রামের পটিয়া উপজেলার মনসারটেক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত দুজনই অটোরিকশার যাত্রী। তাদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি পটিয়া উপজেলার চরকানাই গ্রামের মোহাম্মদ আলী বাহাদুর (৪৫)।

পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিজানুর রহমান জানান, পানবাহী ট্রাকটি পটিয়া থেকে চট্টগ্রাম শহরের দিকে যাচ্ছিল। সিএনজিচালিত অটোরিকশাটি মনসারটেক এলাকায় মহাসড়কে ওঠার মুহূর্তে একটি চাকা খুলে যায়। ওই সময়েই ট্রাকের সঙ্গে অটোরিকশাটির সংঘর্ষ হয়।

তিনি আরও জানান, দুর্ঘটনায় অটোরিকশার চার আরোহী আহত হন। তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে দুজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক আমির জানান, আহত অবস্থায় চারজনকে হাসপাতালে আনা হলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। আহত বাকি দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে একইদিন ভোরে পটিয়া উপজেলার কমল মুন্সিরহাট এলাকায় কক্সবাজারগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে সিএনজিচালিত ট্যাক্সির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে দুইজনের মৃত্যু হয়। নিহত ট্যাক্সিচালক উত্তম বড়ুয়া সাতকানিয়ার শীলঘাটা গ্রামের অমল বড়ুয়ার ছেলে। অপরজন তার

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!