যমুনা অয়েলে শ্রমিক লীগের কমিটি গঠিত

সভাপতি কাশেম মোল্লা, সম্পাদক আবুল হোসেন

যমুনা অয়েল কোম্পানি লিমিটেড পতেঙ্গা অফিস জাতীয় শ্রমিক লীগের কমিটি গঠন করা হয়েছে। সোমবার (২২ জুলাই) যমুনার পতেঙ্গাস্থ সিবিএ অফিসে শ্রমিক লীগের কমিটি গঠনে আয়োজিত এক সভায় এই কমিটি গঠন করা হয়।

প্রবীণ আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলামের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন শ্রমিক লীগের পতেঙ্গা-হালিশহর অঞ্চলের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সেকান্দর আজম। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ অয়েল অ্যান্ড গ্যাস ওয়ার্কার্স ফেডারেশনের সভাপতি মহাসচিব মুহাম্মদ এয়াকুব।

সভায় যমুনার সিবিএ নেতা মো. কাশেম মোল্লা সবুজকে সভাপতি ও আবুল হোসেনকে সাধারণ সম্পাদক করে শ্রমিক লীগের নতুন কমিটি গঠন করা হয়।

৪৫ সদস্য বিশিষ্ট কমিটির অন্য সদস্যরা হলেন সহ সভাপতি রফিকুল ইসলাম, মো. ছৈয়দুল হক, মো. নুরুল ইসলাম, মো. শাহাজাহান খান, সালাহউদ্দিন কাদের চৌধুরী, খাজা মিয়া ও জাফর আহমদ। যুগ্ম সাধারণ সম্পাদক মো. আনোয়ারুল ইসলাম, মিজানুর রহমান পাটোয়ারী, সাংগঠনিক সম্পাদক এবি ছিদ্দিক খান, সহ সাংগঠনিক সম্পাদক সুজন মাহমুদ, প্রচার সম্পাদক মো. ফোরকান প্রকাশ বড় ফোরকান, সহ প্রচার সম্পাদক মো. ফোরকান প্রকাশ ছোট ফোরকান।

দফতর সম্পাদক কাজী ফিরোজ উদ্দিন, সহ দফতর সম্পাদক মো. ইব্রাহিম, অর্থ সম্পাদক দানু মিয়া, সহ অর্থ সম্পাদক মো. ইসহাক, আইন বিষয়ক সম্পাদক আছাদউজ্জামান, সহ আইন বিষয়ক সম্পাদক নিজাম উদ্দিন, শিক্ষা ও সাহিত্য সম্পাদক মো. আশরাফুল করিম, সহ শিক্ষা ও সাহিত্য সম্পাদক মোকসেদুল আলম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নুরুল কবির, সহ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. সোলায়মান, শ্রমিক কল্যাণ সম্পাদক হিমাংশু চন্দ্র মজুমদার, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক শফিউল আলম, সহ ত্রাণবিষয়ক সম্পাদক মো .হানিফ, মহিলা বিষয়ক সম্পাদিকা রেহেনা আক্তার, সহ মহিলা বিষয়ক সম্পাদিকা তুলি নন্দী।

কার্যকরী সদস্য মো. মাহাবুব, দেলোয়ার হোসেন, জয়নাল আবেদীন, নুরুল আলম, মো. আলী, আবদুল মোনাফ, আলী হায়দার, মো. লোকমান, মো. আলী ওসমান, মো. আলী আজম, আবুল কালাম পাশা, মো. ফারুক, মো, ফিরোজ ও মিজানুর রহমান।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!