বর্ণ-পরিচয় সাংস্কৃতিক একাডেমির সঙ্গীত প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

বর্ণ-পরিচয় সাংস্কৃতিক একাডেমি আয়োজিত সুরের রাজ্যে প্রতিভা অন্বেষণে সেরা স্বর্ণসুর ও ক্ষুদে স্বর্ণসুর সঙ্গীত প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান সোমবার (১০ জুন) চট্টগ্রাম থিয়েটার ইনস্টিটিউটে অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি রনি বিশ্বাসের সভাপতিত্বে শিক্ষক ও প্রজীব কুমার বড়ুয়া এবং ইসমাত ফারজানার সঞ্চালনায় অনুষ্ঠানের উদ্বোধন করেন পরিচালক উজ্জ্বল দত্ত।

প্রধান অতিথি ছিলেন রূপালী ব্যাংকের পরিচালক ও চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি আবু সুফিয়ান।

অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা প্রশাসন কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ ইউনুচ।
বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, ডা. কথক দাশ, মাসিক জ্যের্তিম্ময়ের প্রকাশক এস প্রকাশ পাল, স্মৃতি দত্ত, বিচারক অজয় চক্রবর্ত্তী, সঞ্জয় চৌধুরী ও আকলিমা মুক্তা।

স্বাগত বক্তব্য রাখেন একাডেমির সাধারণ সম্পাদক রানু মজুমদার। বক্তব্য রাখেন সহ-সভাপতি শ্রীকান্ত মজুমদার, যুগ্ম সম্পাদক সোমনাথ বিশ্বাস অন্তু, পূজা ভঞ্জ, সুনয়ন আচার্য্য, রাসেল দেব, জুঁই চক্রবর্ত্তী, অমিত দে, নোবেল আচার্য্য শাওন, জয়শ্রী চৌধুরী, রুমি চৌধুরী, পূজা রুদ্র, সুস্মিতা দাশ তুলি, ইতি দাশ, তন্নী চৌধুরী, অর্পিতা মজুমদার, সোমা চৌধুরী, স্মৃতি দাশ, ঋতু দে, অর্চি বিশ্বাস, ঋতু দাশ, রীমা চৌধুরী, সঞ্জয় ভক্ত, সেতু বৈদ্য, অমিত আচার্য্য ও ক্ষুদে শিল্পী তানিশা ভঞ্জ।

অনুষ্ঠানে সেরা ও ক্ষুদে বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বৃষ্টি দে ও প্রশান্ত দাশ রাহুল। প্রথম রানার্সআপ রক্তিম ধর ও রিমি সিনহা, দ্বিতীয় রানার্সআপ ইপা শীল ও উম্মে কাউসার নিঝুম।

আরএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!