ষোলশহরের রাস্তায় মোবাইল ছিনিয়ে নেয় ফয়েজের কিশোরগ্যাং

দলে আছে ১০-১২ জন, লিডারই শুধু ধরা

চট্টগ্রাম নগরীর ষোলশহর সুন্নিয়া মাদ্রাসা সংলগ্ন রেলগেট এলাকা থেকে ফয়েজ নামে এক কিশোরগ্যাং লিডারকে আটক করেছে পাঁচলাইশ থানা পুলিশ। তার বিরুদ্ধে ছিনতাইসহ নানা অভিযোগ রয়েছে বলে পুলিশ জানায়।

পুলিশ জানায়, ফয়েজের দলে ১০ থেকে ১২ জন আছে। সবারই বয়স ১৮ এর মধ্যে। প্রতিদিন নগরীর সুন্নিয়া মাদ্রাসা সংলগ্ন রেলবিটে বসে দলবলসহ আড্ডা দিত ফয়েজ। শুক্রবার (২ জুলাই) বিকেলে রাস্তা দিয়ে যাওয়ার সময় তাবাহ আল মিদরাজ নামক এক ছাত্রের কাছ থেকে মোবাইল কেড়ে নেয় তারা।

মিদরাজ রোববার (৪ জুলাই) থানায় অভিযোগ করলে পুলিশ গিয়ে ফয়েজকে থানায় ধরে নিয়ে আসে। ফয়েজের বাসা নগরীর হামজারবাগ গাউছিয়া আবাসিক এলাকায়। তার বাবা মৃত সৈয়দ আহম্মদ। গ্রামের বাড়ি বোয়ালখালী উপজেলায়।

অভিযানে নেতৃত্বদানকারী পাঁচলাইশ থানার এসআই মো. ইমাম জানান, গত শুক্রবার রাস্তা দিয়ে যাওয়ার সময় কিশোর গ্যাং লিডার ফয়েজ মিদরাজের কাছ থেকে মোবাইল কেড়ে নেয়। মিদরাজ প্রতিবাদ করলে তাকে চড় থাপ্পড় মারে দলের অন্য ছেলেরা।

এরপর রোববার মিদরাজের বড় ভাই ইফতেখার আহমেদ থানায় অভিযোগ করলে পুলিশ ফোর্স নিয়ে ফয়েজকে বাসা থেকে ধরে নিয়ে আসে।

ফয়েজ দীর্ঘদিন রেলগেটে দলবল নিয়ে বসে আড্ডা দিত। পথচারীদের কাছ থেকে নগদ টাকা, মোবাইল কেড়ে নিত। কেউ প্রতিবাদ করলে তাকে জানে শেষ করার হুমকি দিতো।

ফয়েজকে গ্রেপ্তার দেখানো হয়েছে কিনা জানতে চাইলে এসআই ইমাম জানান, সবেমাত্র ফয়েজকে থানায় নিয়ে আসা হয়েছে। জিজ্ঞাসাবাদ করে দলের বাকিদের ধরা হবে বলে জানান তিনি।

আইএমই/কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!