শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের জন্য বাংলাদেশ ইমার্জিং দল ঘোষণা

দলে আছেন চট্টগ্রামের নাঈম, রাব্বি ও আফ্রিদি

বাংলাদেশ ইমার্জিং দলের বিপক্ষে তিনটি ওডিআই ম্যাচ এবং দুইটি চারদিনের টেস্ট ম্যাচ খেলতে ঢাকায় পৌঁছেছে শ্রীলঙ্কা ইমার্জিং দল। সোমবার (১৮ আগস্ট) প্রথম ওডিআই ম্যাচ দিয়ে এই সিরিজ শুরু হবে। সিরিজকে সামনে রেখে বাংলাদেশ দলের ১৫ সদস্যের দল ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশ ইমার্জিং দল:
নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), ইয়াসির আলী চৌধুরী রাব্বি (সহ-অধিনায়ক), মোহাম্মদ সাইফ হাসান, নাইম শেখ, আফিফ হোসেন, মাহিদুল ইসলাম ভূঁইয়া, আমিনুল ইসলাম বিপ্লব, জকির আলী, নাইম হাসান, ইয়াসিন আরাফাত, শফিকুল ইসলাম, সুমন খান, শহিদুল ইসলাম, মিনহাজুল আবেদিন আফ্রিদি এবং তানভির ইসলাম।

শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের জন্য বাংলাদেশ ইমার্জিং দল ঘোষণা 1
শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের জন্য ঘোষিত বাংলাদেশ ইমার্জিং দলের সদস্যদের সাথে চট্টগ্রামের নাঈম হাসানের সেলফি, পাশে রয়েছেন চট্টগ্রামের আরেক খেলোয়াড় আফ্রিদি ।

১৫ সদস্যের দল ছাড়াও অতিরিক্ত হিসেবেও রাখা হয়েছে আরও সাত ক্রিকেটারকে। তারা হলেন মানিক খান, জাকির হাসান, রবিউল হক, ফারদিন হোসেন, ইফরান হোসেন, সাব্বির হোসেন এবং মেহেদী হাসান রানা।

এই সফরে লঙ্কানদের বিপক্ষে বাংলাদেশ দল তিনটি ওডিআই ম্যাচ খেলবে এবং সেই সাথে থাকবে দুইটি চার দিনের টেস্ট ম্যাচও। ওডিআই সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে সোমবার (১৮ আগস্ট)। সিরিজের প্রথম দুইটি ওয়ানডে অনুষ্ঠিত হবে সাভারে বিকেএসপির মাঠে।

আর সিরিজের তৃতীয় ওয়ানডে সহ প্রথম টেস্ট ম্যাচটি অনুষ্ঠিত হবে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে। আর দ্বিতীয় টেস্ট অনুষ্ঠিত হবে পর্যটন নগরী কক্সবাজারে।

সিরিজের সময়সূচি:
প্রথম ওডিআই: ১৮ আগস্ট, বিকেএসপি।
দ্বিতীয় ওডিআই: ২১ আগস্ট, বিকেএসপি।
তৃতীয় ওডিআই: ২৪ আগস্ট, খুলনা।
প্রথম টেস্ট: ২৭-৩০ আগস্ট, খুলনা।
দ্বিতীয় টেস্ট: ০৩-০৬ সেপ্টেম্বর, কক্সবাজার।

শনিবার (১৭ আগস্ট) মিরপুর স্টেডিয়ামে অনুশীলন করবেন লঙ্কান ইমার্জিং দল।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!