শ্যামলী বাস থেকে ২১ হাজার ইয়াবাসহ ৩ কারবারি ধরা

চট্টগ্রামের পটিয়া শান্তিরহাট বাজার এলাকার মীর সুপার মার্কেটের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শ্যামলী পরিবহনের একটি বাস থেকে ২১ হাজার ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব-৭। উদ্ধার করা ইয়াবার আনুমানিক মূল্য ৬৪ লাখ টাকা।

সোমবার (২২ মার্চ) দুপুর ১টায় অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সহকারী পরিচালক ( মিডিয়া) মো. নুরুল আবসার।

আটক ৩ জন হলো- গাজীপুর জেলার পূবাইল থানার ৪১ নম্বর ওয়ার্ডের নৈইবাড়ির এলাকার মো. ফরিদের ছেলে মো. এরশাদুল (৩৬), কক্সবাজার জেলার রামু থানার দেনুয়া পালং ইউনিয়নের গোলাম হোসেনের ছেলে মো. আলী (৪০), কক্সবাজার জেলার রামু থানার তুলা বাগান এলাকার মো. জাফর আলমের ছেলে কামাল উদ্দিন (২৮)।

জানা গেছে, যাত্রীবাহী বাসে করে কক্সবাজার হতে ঢাকায় ইয়াবা পাচারের গোপন সংবাদের ভিত্তিতে পটিয়া থানায় শান্তিরহাট বাজার এলাকার মীর সুপার মার্কেটের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চেকপোস্ট বসিয়ে যানবাহনে তল্লাশি করে র‌্যাব-৭ এর একটি দল। এ সময় কক্সবাজার থেকে চট্টগ্রামের দিকে আসা শ্যামলী পরিবহনের (ঢাকা-মেট্রো ব-১৫-১৯২৩) একটি বাসে তল্লাশি চালিয়ে চালকের আসনের পেছনে একটি প্যাকেটে ২১ হাজার ২৬৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় মাদক পাচারের দায়ে তিনজনকে আটক করা হয়েছে।

আটক তিনজনকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা ইয়াবাগুলো ঢাকায় পাচারের উদ্দেশ্য নিয়ে যাচ্ছিল। দীর্ঘদিন ধরে যাত্রী পরিবহনের আড়ালে মাদক পাচার করে আসছিল তারা। অভিযানে মাদক বহনকারী বাসটি জব্দ করা হয়েছে। পরে আটকদের পটিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

সিএম/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!