শ্বাসরুদ্ধকর ম্যাচে হায়দরাবাদকে হারালো দিল্লি

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)

চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এলিমিনেটর ম্যাচে সাকিব আল হাসানের দল সানরাইজার্স হায়দরাবাদকে ২ উইকেটে হারিয়েছে দিল্লি ক্যাপিটালস। তাতে করে ফাইনালে যাওয়ার আশা জিইয়ে রইলো দিল্লির।

বিশাখাপাটনামে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৬২ রান সংগ্রহ করে সানরাইজার্স হায়দরাবাদ। দলের পক্ষে সর্বোচ্চ ৩৬ রান আসে ওপেনার মার্টিন গাপটিলের ব্যাট থেকে।

এছাড়া অন্যদের মধ্যে মানিশ পান্ডে ৩০, অধিনায়ক কেন উইলিয়ামসন ২৮, বিজয় শঙ্কর ২৫ ও মোহাম্মদ নবী ২০ রান করেন।

দিল্লির পক্ষে কিমো পল ৩টি, ইশান্ত শর্মা ২টি এবং ট্রেন্ট বোল্ট ও অমিত মিশ্র ১টি করে উইকেট শিকার করেন।

সংক্ষিপ্ত স্কোর

হায়দরাবাদ ১৬২/৮ (২০ ওভার)

গাপটিল ৩৬, পান্ডে ৩০, উইলিয়ামসন ২৮
কিমো ৩২/২, ইশান্ত ৩৪/২

দিল্লি ১৬৫/৮ (১৯.৫ ওভার)

পৃথ্বী ৫৬, রিশাভ ৪৯
রশিদ ১৫/২, খলিল ২৪/২

ফল: দিল্লি ২ উইকেটে জয়ী

ipl-delhi-hyderabadজয়ের লক্ষ্যে খেলতে নেমে পৃথ্বী শার ব্যাটে ভর করে ভালো শুরু পায় দিল্লি। যদিও ১৭ রান করে বিদায় নেন আরেক ওপেনার শিখর ধাওয়ান। অধিনায়ক শ্রেয়াস আইয়ারও ফেরেন ৮ রান করে। এরপর চওড়া হয় উইকেটরক্ষক ব্যাটসম্যান রিশাভ পান্টের ব্যাট।

শাও ৫৬ রান করে বিদায় নিলেও পান্ট দলের রানকে এগিয়ে নেন। পৃথ্বী ৫৬ রান করে আউট হওয়ার পর ধ্বস নামে ব্যাটিং লাইনআপে। দ্রুত সাজঘরের পথ ধরেন কিলন মুনরো, অক্ষর পেটেল, শেরফানে রাদারফোর্ড ও পান্ট (৪৯ রান)। শেষ ওভারে দল হারায় অমিত মিশ্রকেও।

এতে কিছুটা চাপেও পড়ে যায় দিল্লি। তবে শেষদিকের রোমাঞ্চ জয় করে দলকে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচের জন্য কোয়ালিফাই করান কিমো পল, যিনি শেষ ওভারের পঞ্চম বলে চার মেরে নিশ্চিত করেন দলের জয়।

হায়দরাবাদের পক্ষে ২টি করে উইকেট শিকার করেন ভুবনেশ্বর কুমার, খলিল আহমেদ ও রশিদ খান।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!