শ্বাসকষ্ট নিয়ে ইসলামী ব্যাংক কর্মকর্তার মৃত্যু চমেক হাসপাতালে

ইসলামী ব্যাংকের অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ ঈসা শ্বাসকষ্ট নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। সোমবার (১৫ জুন) বিকেলে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর। তিনি ইসলামী ব্যাংক কুমিল্লা জোনের এভিপি ছিলেন।

এর আগে তিনি নগরীর মেট্রোপলিটন হসপিটালে চিকিৎসাধীন ছিলেন। মেট্রোপলিটন হসপিটালে আইসিইউ সাপোর্ট দিতে না পারায় তাকে চমেক হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। মেট্রোপলিটন হসপিটাল সূত্রে জানা গেছে, মোহাম্মদ ঈসার করোনা পরীক্ষা করার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। তবে সোমবার (১৫ জুন) পর্যন্ত ফলাফল জানা যায়নি।

বিষয়টি নিশ্চিত করে ইসলামী ব্যাংকের সাবেক সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. আমিরুল ইসলাম চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, মোহাম্মদ ঈসা সোমবার বিকেলে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি খুবই সহজ-সরল ও নিষ্ঠাবান কর্মকর্তা ছিলেন। সমাজের প্রতি তার অসম্ভব রকম দরদ ছিল। ইসলামী ব্যাংক পরিবার এমন একজন কর্মকর্তাকে অসময়ে হারানো খুবই বেদনার।

মোহাম্মদ ঈসা চাকরিজীবনে ইসলামী ব্যাংক সাতকানিয়ার কেরানীহাট শাখা ও লোহাগাড়া শাখার ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করেছেন। সর্বশেষ তিনি কুমিল্লা জোনের এভিপি হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার সন্তান মোহাম্মদ ঈসা এক মেয়ে ও দুই ছেলের জনক ছিলেন।

এফএম/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!