শ্বাশুড়ির কোলে ঘুমিয়ে গৃহবধু! পরিবারের অভিযোগ গলা টিপে হত্যা

প্রতিদিন রিপোর্ট :

 

চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতাল। শাশুড়ির কোলে শুয়ে আছে ঘুমন্ত গৃহবধু জান্নাত আরা বৃথী (২২)। গৃহবধুর পিতা জসিম উদ্দিনের নিজ চোখে দেখেছেন এ দৃশ্য। তবে গৃহবধু বৃথীযে ঘুমাচ্ছে না তিনি নিঃশ্বাস ত্যাগ করেছে আগেই। এর সত্যতা পাওয়া যায় চমেক হাসপাতালে।

500x350_c88d02c1f7c4e15b6ef75115fcb387ac_fa12337013

আজ সোমবার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটেছে। নিহত জান্নাত আরা বৃথী পটিয়া খান মোহন এলাকার নুরুল ইসলাম মিল্টনের স্ত্রী।

নিহত বৃথীর পিতা জসিম উদ্দিন ঘটনার বর্ণনা দিয়ে অভিযোগ করে বলেন, তার মেয়ে জান্নাত আরা বৃথী (২২)কে গলা টিপে হত্যা করেছে শ্বশুড়বাড়ির লোকজন।

 

নগরীর পাঁচলাইশ থানাধীন মোহাম্মদপুর সুন্নিয়া মাদ্রাসা এলাকার পুলিশের অবসরপ্রাপ্ত জসিম উদ্দিন জানান,  মেয়ে বৃথীর সাথে পটিয়া খান মোহন এলাকার নুরুল ইসলাম মিল্টনের সাথে বিয়ে হবার পর থেকে তার শশুর বাড়ীর লোকজন বিভিন্ন ভাবে নির্যাতন করে আসছে। এখন তার স্বামী তাকে গলা টিপে হত্যা করে নাটক সাজিয়েছে।

 

শ্বশুড় বাড়ি থেকে সকালে আমাকে ফোনে বলা হয়, চট্টগ্রাম নগরীর মেট্রোপলিটন হাসপাতালে আসতে। আমি এসে দেখি আমার মেয়ে তার শাশুড়ির কোলে শুয়ে আছে। পরে ওই হাসপাতালের ডাক্তারদের সহায়তায় বৃথীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বলেন, এ মেয়েটির অনেক আগেই মৃত্যু হয়েছে।

 

ঘটনার সত্যতা স্বীকার করে চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির নায়েক জাহাঙ্গীর আলম জানান, দুপুরের দিকে জান্নাত আরা বৃথী নামের এক গৃহবধুকে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তবে তার কিভাবে মৃত্যু হয়েছে তা নিশ্চিত করে বলতে পারেননি তিনি।

 

নিহত গৃহবধুর পিতা হত্যার অভিযোগ এনে শ্বশুড়বাড়ির লোকজনের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহন করবে বলে জানায়।

 

রিপোর্ট : মোর্শেদ রনি।

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!