শ্বশুরবাড়ির মাঠে নতুন জামাইয়ের গলাকাটা লাশ, বিয়ে হয়েছিল ৫ দিন আগে

বিয়ে হয়েছিল মাত্র পাঁচদিন আগে। আর ছয়দিনের মাথায় শ্বশুরবাড়ির সামনের মাঠে মিললো জামাইয়ের গলাকাটা লাশ।

রোববার (২৫ জুলাই) বেলা ২টার দিকে খাগড়াছড়ির রামগড় উপজেলার দুর্গম দক্ষিণ নতুনপাড়া এলাকা থেকে হতভাগা এই জামাইয়ের লাশ উদ্ধার করা হয়। তবে পুলিশ ধারণা করছে, শনিবার (২৪ জুলাই) রাতের কোনও একসময় তাকে গলা কেটে হত্যা করা হয়েছে।

খুন হওয়া চাইথোয়াই অং মারমা (৩৬) রামগড় সদর ইউনিয়নের লালছড়ি গ্রামের বজেন্দ্র মারমার ছেলে।

মঙ্গলবার (২০ জুলাই) রামগড়ের পাতাছড়া ইউনিয়নের প্রত্যন্ত পাহাড়ি গ্রাম দক্ষিণ নতুন পাড়ার পেঞ্চাচিও মারমার মেয়ে চপাইয়ে মারমার সঙ্গে বিয়ে হয় চাইথোয়াই অং মারমার (২০)। এটা ছিল দুজনেরই দ্বিতীয় বিয়ে।

জানা গেছে, বিয়ের পর নববধূ স্বামীর বাড়িতে ২-৩ দিন থেকে বাপের বাড়ি বেড়াতে আসেন। শনিবার (২৪ জুলাই) রাতে স্বামী চাইথোয়াই স্ত্রীকে নিয়ে য়েতে শ্বশুরবাড়ি আসেন। রাতে খাওয়া দাওয়া শেষে শ্বশুরবাড়ির একটি কক্ষে ঘুমিয়ে পড়েন স্বামী-স্ত্রী দুজন। রোববার (২৫ জুলাই) বেলা ২টার দিকে চাইথোয়াই অং মারমার মরদেহ উদ্ধার করে পুলিশ।

দুই বছর আগে চপাইয়ে মারমা খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার বাসিন্দা পাইচা থ্যওয়াই মারমাকে ডিভোর্স দেন। ওই সংসারে তার এক কন্যাসন্তান আছে।

চপাইয়ে মারমা অভিযোগ করেন, ‘বিয়ের পর থেকে তার সাবেক স্বামী পাইচা থ্যওয়াই মারমা ফোন করে বর্তমান স্বামীকে ছেড়ে দিতে বিভিন্নভাবে হুমকি দেয়। পরে এ নিয়ে বর্তমান ও সাবেক স্বামীর মধ্যে বিরোধ দেখা দেয়।’

সেই বিরোধের জের ধরে তার সদ্যবিবাহিত স্বামীকে সাবেক স্বামী হত্যা করতে পারে বলে ধারণা করছেন চপাইয়ে মারমা।

এ ঘটনায় রামগড় থানায় মামলা হয়েছে। চাইথোয়াই অং মারমার লাশ উদ্ধার করে খাগড়াছড়ি জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!