শোবার ঘরেই সাপের কামড়, নাক-মুখে ফেনা উঠে শিশুর মৃত্যু

চট্টগ্রামের পটিয়ায় নিজের বাড়ির শোবার কক্ষে সাপের কামড়ে ৮ বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। দুপুরে খাবার খেয়ে ঘুমাতে গিয়ে তার একটি পা জানালায় উঠে যায়। তখনই সাপটি কামড় বসায়। এর কিছুক্ষণ পর শিশুটির মৃত্যু ঘটে।

মারা যাওয়া শিশুটির নাম আসমা তাবাসসুম মীম। সে উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মাওলানা মকবুল আলী শাহ বাড়ির মো. মুনির উদ্দিনের মেয়ে। স্থানীয় জঙ্গলখাইন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণিতে পড়তো মীম।

নিহত শিশুর পরিবার জানায়, বৃহস্পতিবার (২৭ আগস্ট) দুপুর ২টার দিকে স্কুলছাত্রী মীম দুপুরের খাবার খেয়ে নিজের বাড়ির শোবার ঘরে ঘুমাতে যায়। এ সময় তার একটি পা জানালার সাথে তুলে দিলে তাকে হঠাৎ একটি সাপ কামড় দেয়। তৎক্ষণাৎ মীমের চিৎকারে তার মা দৌড়ে গিয়ে দেখতে পান একটা সাপ চলে যাচ্ছে। সাথে সাথেই পা বেঁধে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে নাক-মুখে ফেনা এসে তার মৃত্যু হয়। বিকাল সাড়ে তিনটার দিকে চমেক হাসপাতালে পৌঁছলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাপের কামড়ে শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নিহত মীমের বড় চাচা মো.নাছির উদ্দিন। বৃহস্পতিবার (২৭ আগস্ট) রাত দশটায় মীমকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!