শোক কে শক্তিতে পরিণত করে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে হবে

শোক কে শক্তিতে পরিণত করে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে হবে 1১৫ আগস্ট জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তারা বলেন, জাতির জনক কে হত্যা করে তারা মনে করেছিল এদেশকে আবার পাকিস্তানী তাবেদার রাষ্ট্রে পরিণত করবে । কিন্তু সে স্বপ্ন এদেশের জনগন রুখে দিয়েছে । সেদিনের হত্যাকারীরা আজোও ষড়যন্ত্রের ঝাল বুনা ভুলে যায়নি । তারা একের পর এক ষড়যন্ত্র করে চলেছে জাতির জনকের তনয়া বিশ্ব নেত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে । বক্তারা আরোও বলেন, ১৫ আগস্ট বাঙ্গালী জাতির জন্য কলংকময় একটি দিন । এদিনের ষড়যন্ত্রকারীদের এদেশ থেকে নির্মূলে স্বাধীনতার স্বপক্ষ শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে শোক কে শক্তিতে পরিণত করে বঙ্গবন্ধুর অসমাপ্ত সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যেতে হবে ।
জাতীয় শোক দিবস উপলক্ষে ১৫ আগস্ট মঙ্গলবার নগরীর খুলশী, বায়েজিদ, পাঁচলাইশ, ডবলমুরিং থানা ছাত্রলীগ-যুবলীগ’র যৌথ উদ্যাগে অনুষ্ঠিত শোকর‌্যালি শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা এ কথা বলেন ।
র‌্যালিটি ওমর গণি এম,ই,এস কলেজ গেইট থেকে শুরু হয়ে জি,ই,সি, ২নং গেইট হয়ে ওমেন কলেজ মোড়ে সংক্ষিপ্ত আলোচনা সভার মধ্যদিয়ে শেষ হয় ।
পরে বাদ জোহর কলেজ মসজিদে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় । এতে মোনাজাত পরিচালনা করেন পেশ ইমাম ক্বারী মাওলানা আবদুল ওবায়দুল ইসলাম ।

 

শোক কে শক্তিতে পরিণত করে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে হবে 2ওমর গণি এম ই এস বিশ্ববিদ্যালয় কলেজ ছাএলীগের সভাপতি মোহাম্মদ মহসিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন নগর যুবলীগের সদস্য মশিউর রহমান দিদার, জসিম উদ্দিন খন্দকার, মহানগর ছাএলীগের সাবেক সহ সভাপতি এস এম আলম, ওমর গণি এম,ই,এস, বিশ্ববিদ্যালয় কলেজ ছাএ সংসদের ভি, পি, ওয়াসিম উদ্দিন চৌধুরী, নগর যুবলীগ নেতা গোলাম মুহাম্মদ দস্তগীর , স্বেচ্চাসেবকলীগ নেতা জাহেদ হোসেন টিটু, জিহাদ হোসেন, নগর ছাত্রলীগের সহ সভাপতি শাহিন মোল্লা , কেন্দ্রীয় ছাত্রলীগেরর সদস্য রাজেস বড়ুয়া, ইউসুপ খাঁন হাসান, নগর ছাত্রলীগের সহ সভাপতি সৌমেন বড়ুয়া, ছাত্রনেতা নুরুল ইসলাম সুমন, এম,ই,এস কলেজ ছাত্রলীগ নেতা রেজাউল করিম রিটন, মোহাম্মদ আমিনুল ইসলাম রাসেল, প্রমুখ । প্রেস বিজ্ঞপ্তি ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!